শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মেয়র নির্বাচিত হলে মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান চালানো হবে: শাফিন আহমেদ

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শাফিন আহমেদ বলেছেন, 'মেয়র নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি থেকে মাদক নির্মূল করতে সাঁড়াশি অভিযান চালানো হবে'। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বনানী সুপার মার্কেট এলাকায় আসন্ন উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনকে সামনে রেখে চালানো এক গণসংযোগে তিনি এ কথা বলেন।

আসন্ন নির্বাচনে জয়ী হলে মেয়র হিসেবে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে শাফিন বলেন, 'যুব সমাজকে মাদকমুক্ত করে তাদের কর্মসংস্থান সৃষ্টিতে উদ্যোগ নেওয়া হবে সিটি কর্পোরেশনের পক্ষ থেকেই। এছাড়া পরিবেশ রক্ষায় ব্যাপকভাবে বৃক্ষরোপণ করা হবে। পলিথিন ব্যবহারে বিধি-নিষেধ কার্যকর করা হবে। উন্নয়নের নামে রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধ করা হবে। সব বিভাগের সমন্বয়ে মাস্টার প্ল্যান অনুযায়ী উন্নয়ন তরান্বিত করা হবে'।

আরও পড়ুন:  প্রেমের টানে গাজীপুরে এসে মার্কিন তরুণের ইসলাম গ্রহণ

তিনি আরও বলেন, 'আমি সাধারণ পরিবারের সদস্য হিসেবে বেড়ে উঠেছি। তাই সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা আমি সহজেই বুঝতে পারি'। এ সময় আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে সবার প্রতি অনুরোধ জানান জনপ্রিয় এই ব্যান্ড তারকা। শাফিন আহমেদের এই গণসংযোগে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস. এম. ইয়াসির, যুগ্ম আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন তোতা, মোহাম্মদ আলী খান, রাজিব প্রমুখ।

ইত্তেফাক/জেডএইচডি