ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৭ °সে


নির্বাচিত হলে নগর অ্যাপস করা হবে: মেয়রপ্রার্থী আতিক

নির্বাচিত হলে নগর অ্যাপস করা হবে: মেয়রপ্রার্থী আতিক
আতিকুল ইসলাম। ফাইল ছবি

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হলে নগরবাসীদের জন্য নগর অ্যাপস করে অটোমেশনের মাধ্যমে নগরবাসীকে সেবা দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, ‌‘নির্বাচিত হলে নগর অ্যাপসের ব্যবস্থা করব। কেননা, এখন সবার হাতে মোবাইল ফোন। বিএনপি আমলে যে ফোন ছিল লাখ টাকা সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক হাজার টাকায় পাওয়া যায়। এই ফোন দিয়ে আপনারা যেমন সেলফি তোলেন ঠিক তেমনি কোথাও ম্যানহোলের ঢাকনা খোলা থাকলে, কোথাও অনিয়ম দেখলে কষ্ট করে ছবি তু্লে নগর অ্যাপসে পাঠাবেন। অামি কথা দিচ্ছি, ৪৮ ঘণ্টার মধ্যে আমি সমস্যা সমাধান করব।

রবিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটশনে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জীবনে সততার সঙ্গে চলার শিক্ষা বাবা মায়ের কাছ থেকে পেয়েছেন জানিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘আমার বাবা ১৯৬১ সালে রিটায়ার্ড করেছেন। আমরা ১১ ভাইবোন, আমি সবার ছোট। আমার মা অনেক কষ্ট করে মানুষ করেছেন আমাদের। বালিশের তলায় জামা রেখে দিতেন, যাতে ইস্ত্রী করতে না হয়। আজকে সেখান থেকে আমি এই অবস্থানে এসে পৌঁছেছি। আমি যে সততা জানি, আপনাদের সঙ্গে নিয়ে একটি সুন্দর নগর গড়ব।’

আরও পড়ুন: নোয়াখালীতে বজ্রপাতে চাচা-ভাতিজার মৃত্যু

তিনি বলেন, ‘নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের সকল ধরনের সার্টিফিকেট অটোমেশনের মাধ্যমে অনলাইনে দেওয়া হবে।

আতিকুল ইসলাম বলেন, নগরপিতার কাছে মানুষ চায় ফুটপাত দখলমুক্ত ঢাকা শহর, নতুন প্রজন্ম চায় খেলার মাঠ, বোনেরা চায় নিরাপদ বাস, প্রবণীরা চায় উন্মুক্ত অাধুনিক পার্ক। এগুলা আমি মনে করি তাদের দাবি নয়, সেগুলা তাদের অধিকার।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন