শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভাটারায় প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

আপডেট : ২১ মে ২০১৯, ১৫:৩২

রাজধানীর ভাটারায় প্রেমিকার বাসা থেকে আশিক এলাহী নামে এক  বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাজধানীর ভাটারার কুড়িল পূর্বপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়।

 

মেয়ের পরিবার আশিককে বাসায় ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে বলে আশিকের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। আশিক আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি) চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিলেন।

 

আশিক এলাহীর বড় ভাইয়ের বন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগেরর ছাত্র নাজমুস সাকিবের অভিযোগ, এআইইউবির চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী ফারিয়ার সঙ্গে আশিকের সম্পর্ক ছিল। ভাটারায় ফারিয়াদের বাসায় আশিক জানালার গ্রিলের সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে আজ সকালে মেয়ের পরিবার থেকে জানানো হয়। তারাই আশিককে মৃত অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা আশিক কিভাবে জানালার গ্রিলে রশি পেঁচিয়ে আত্মহত্যা করবে? আমরা আশিকের এক হাতে জখমের চিহ্ন দেখেছি। ফারিয়ার পরিবার খুবই প্রভাবশালী। আমরা ধারনা করছি, আশিককে তাদের বাসায় ডেকে নিয়ে পিটিয়ে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার করছে।

আরো পড়ুন : পারফরম্যান্সের গ্রাফ ঊর্ধ্বগামী : প্রধান নির্বাচক

আশিক কুড়িলের একটি মেসে থেকে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে চতুর্থ সেমিস্টারে পড়তেন। তার বাড়ি ভোলায়।

 

ইত্তেফাক/ইউবি