ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬
২৮ °সে


একশত টাকা নিয়ে ঝগড়া, গুলিতে নারী শিশুসহ আহত ৫

একশত টাকা নিয়ে ঝগড়া, গুলিতে নারী শিশুসহ আহত ৫
যাত্রাবাড়ী থানা। ছবি: সংগৃহীত

রাজধানীতে একশত টাকা নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিবেশী যুবকের ছোঁড়া শর্টগানের গুলিতে শিশুসহ একই পরিবারের পাঁচজন আহত হয়েছেন। শনিবার রাতে শনির আখড়ার গোবিন্দপুর নুর মসজিদ রোডের একটি তিন তলা বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাহিদুল ইসলাম এনায়েত (৩০) ও তার ছোট ভাই হাফিজুল ইসলাম (২৪)। এছাড়াও আহত হয়েছেন জাহিদুলের স্ত্রী সাথী (২৪), তাদের মেয়ে আবিদা (৬) ও ভাতিজা জুনায়েদ (৪)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ শর্টগানটি জব্দ করেছে। তবে গুলি ছোঁড়া যুবক হ্যাপিকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

আহত হাফিজুলের ভাই আবদুল্লাহ জানান, রাত ১১টার দিকে সবাই রাতের খাবার খেতে বসেছিলেন। এসময় জানালা দিয়ে কে বা কারা এলোপাতাড়ি শটগান থেকে গুলি করে পালিয়ে যায়। তবে কে বা কারা গুলি করেছে তা জানাতে পারেননি তিনি। আহতদের সবার মুখ-কপালে ছোররা গুলির দাগ রয়েছে বলে ঢামেক সূত্র জানায়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজাহার হোসেন জানান, জব্দকৃত শর্টগানটি লাইসেন্সকৃত। এর মালিক আহতদের প্রতিবেশী মুক্তিযোদ্ধা মোহাম্মদ হাফিজউদ্দিন। তার ছেলে হ্যাপির সঙ্গে একই এলাকার এক যুবকের সঙ্গে একশত টাকার লেনদেন নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায় হ্যাপি বাসা থেকে শর্টগান নিয়ে এলোপাতাড়িভাবে গুলি ছোঁড়ে। আর ওই গুলিতে একই পরিবারের পাঁচজন আহত হয়। তিনি বলেন, ঘটনার পরপরই শর্টগানটি জব্দ করা হয়েছে। তবে হ্যাপি পালিয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন