ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
২৮ °সে


বাসের আগাম টিকিট ২৬ ও ট্রেনের ২৯ জুলাই থেকে

বাসের আগাম টিকিট ২৬ ও ট্রেনের ২৯ জুলাই থেকে
ফাইল ছবি

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে আগামী ২৬ জুলাই থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে। গতকাল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ও শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ। অপরদিকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ২৯ জুলাই থেকে।

রমেশ চন্দ্র ঘোষ জানিয়েছেন, ১১ আগস্ট সম্ভাব্য ঈদুল আজহা ধরে বাসের আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই শুক্রবার সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের আগাম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো।

তিনি বলেন, গাবতলী, মাজার রোড, কল্যাণপুর, শ্যামলী, কলেজগেট ও কলাবাগান এলাকায় বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে এসব টিকিট বিক্রি হবে। শ্যামলী, হানিফ, সোহাগ, গ্রীনলাইন, এস আর, নাবিল, ঈগল, এনা, দেশ ট্রাভেলস, আগমনী এক্সপ্রেসসহ প্রায় পঁচিশটি বড়ো পরিবহন কোম্পানির বাসেরও আগাম টিকিট বিক্রি করা হবে। পাশাপাশি অনলাইনেও টিকিট পাওয়া যাবে।

আরও পড়ুন: ম্যাজিস্ট্রেটের সিল ও স্বাক্ষর জাল করে ‘ভুয়া ওয়ারেন্ট’

উল্লেখ্য, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল—এ চারটি বিভাগের বিভিন্ন রুটে চলাচলকারী বাসের টিকিট বিক্রি হয় গাবতলী ও আশপাশের এলাকা থেকে।

অপরদিকে রেলওয়ের মহাপরিচালক মো. শামছুজ্জামান জানিয়েছেন, ২৯ জুলাই থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে। গত ঈদের মতো রাজধানীর ৫টি পয়েন্ট থেকে আগাম টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া গতবারের মতো এবারও শতকরা ৫০ ভাগ টিকিট পাওয়া যাবে অনলাইনে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন