শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এডিস মশার লার্ভা পাওয়ায় ৬ বাড়ির মালিককে ৪৪ হাজার টাকা জরিমানা

আপডেট : ২২ আগস্ট ২০১৯, ১৭:২৪

ডেঙ্গু রোগের বাহক এডিস মশার লার্ভা পাওয়ায় নগরীর ৬ বাড়ির মালিককে ৪৪ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত আজ বৃহস্পতিবার নগীর ১১৮টি পরিদর্শন করে ৪টিতে এডিস মশার লার্ভা এবং ২টিতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালিত অভিযানে ১৯৩ ফকিরাপুলের নির্মাণাধীন একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১০ হাজার টাকা, ৪৩/১ হাজারীবাগ শেরে বাংলা রোডের বাড়ির ছাদে পরিত্যক্ত টায়ারে এডিসের লার্ভা পাওয়ায় ২৫ হাজার টাকা এবং কেএমদাস লেনের ২টি বাড়িতে লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ পাওয়ায় ৫ হাজার টাকা এবং অভয় দাস লেনের ২টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ বিদ্যমান থাকায় ৪ হাজার টাকাসহ সর্বমোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আরও পড়ুন: আফগান যুদ্ধে ইরানের সহায়তা চাইলেন ট্রাম্প

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল ১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বড় মগবাজার ওয়ারলেস এলাকার ৩২টি বাড়ি ম্যাজিস্ট্রেট বাবর আলি, হাজারীবাগ শেরে বংলা এলাকার ৩০টি বাড়ি ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ফকিরাপুল এলাকার অভিযানে ২০টি বাড়ি এবং হাটখোলা রামকৃষ্ণ মিশন কে এম দাস লেন পরিদর্শন করা হয়।

ইত্তেফাক/কেকে