ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব
প্রায় এক ঘণ্টা অভিযান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন র‌্যাব কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাব সিলগালা করে দিয়েছে র‌্যাব। আজ শুক্রবার রাতে প্রায় এক ঘণ্টা অভিযান শেষে এ সিদ্ধান্ত নেন র‌্যাব কর্মকর্তারা।

অভিযান শেষে র‍্যাব-২ এর এসপি মো.শাহবুদ্দীন সাংবাদিকদের বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু ক্লাবটি বন্ধ থাকার কারণে দুয়েক জন স্টাফ ছাড়া কেউ ছিলেন না। তাই আজকের অভিযান শেষ করা যায়নি।

তিনি বলেন, এ ক্লাবের একটি বার রয়েছে। তবে ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মিলাতে পারিনি। তাই র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন।

এসপি মো. শাহবুদ্দীন বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসেব নেব। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসংগতি থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় আমরা ভেতরে যেতে পারিনি।

আরও পড়ুন: কলাবাগান ক্রীড়াচক্রে অস্ত্র-ইয়াবা, কৃষকলীগ নেতাসহ আটক ৫

এর আগে শুক্রবার রাত ৯টার পর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম নেতৃত্বে এ অভিযান চলে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন