সেলিমের বাসা থেকে বিপুল টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধার

সেলিমের বাসা থেকে বিপুল টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধার
সেলিমের বাসা থেকে জব্দ দেশি-বিদেশি মুদ্রা ও মাদকদ্রব্য। ছবি-ইত্তেফাক

অনলাইন জুয়া ও ক্যাসিনো ব্যবসার হোতা সেলিম প্রধানের গুলশানের বাসা ও বনানীর কার্যালয়ে অভিযান চালিয়ে ২৯ লাখ নগদ টাকা, বিভিন্ন দেশের ৭৭ লাখ টাকার বিদেশি মুদ্রা উদ্ধার করেছে র‌্যাব। এছাড়া সেখান থেকে বিদেশি মদ ও হরিণের চামড়াও জব্দ করা হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে সেলিম প্রধানকে সঙ্গে নিয়ে অভিযান চালায় র‌্যাব। ১৮ ঘণ্টার অভিযান শেষে আজ মঙ্গলবার বিকেলে র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম বলেন, সেলিম প্রধানের গুলশানের অফিস ও বাসা থেকে ৭ লাখ ৯৮ হাজার টাকা, সাতটি ল্যাপটপ, ৭৭ লাখ ৬৩ হাজার টাকা মূল্যমানের ২৬টি দেশের বিদেশি মুদ্রা এবং ৪৮ বোতল মদ জব্দ করা হয়েছে।

এছাড়া তার বনানীর অফিস থেকে জব্দ করা হয়েছে ২১ লাখ ২০ হাজার টাকা। ওই অফিস থেকেই আক্তারুজ্জামান নামে একজনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

এর আগে সোমবার দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে আনে র‍্যাব-১-এর একটি দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রাতে তাকে নিয়ে মমতাজ ভিশনে অভিযানে যায় র‌্যাব।

র‍্যাব সূত্র জানায়, অনলাইনে বিশ্বের সুপরিচিত ক্যাসিনোগুলোর সঙ্গে জুয়াড়িদের যুক্ত করার কাজ করতেন সেলিম। তিনি ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘প্রধান গ্রুপ’-এর কর্ণধার। তার ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড পেপারস লিমিটেড, পি২৪ ল ফার্ম, এইউ এন্টারটেইনমেন্ট, পি২৪ গেমিং, প্রধান হাউস ও প্রধান ম্যাগাজিন। এর মধ্যে পি২৪ গেমিংয়ের মাধ্যমে তিনি জুয়াড়িদের ক্যাসিনোয় যুক্ত করতেন।

ইত্তেফাক/কেআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত