ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


জামিন মেলেনি ফেনীর সাবেক ওসি মোয়াজ্জেমের

জামিন মেলেনি ফেনীর সাবেক ওসি মোয়াজ্জেমের
ওসি মোয়াজ্জেম। ছবি: ফাইল, সংগৃহীত

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্যের ভিডিও প্রচারের ঘটনায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিন মেলেনি। তবে সাইবার ট্রাইব্যুনালে থাকা মামলাটি ৪০ কার্যদিবসের মধ্যে নিষ্পত্তি করতে বলেছেন আদালত।

রবিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে মোয়াজ্জেম হোসেনের পক্ষে শুনানি করেন আইনজীবী আহসান উল্লাহ ও রানা কাওসার। আর জামিনের বিরোধিতা করে শুনানি করেন মামলার বাদী আইনজীবী সায়েদুল হক সুমন।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার কয়েক দিন আগে মাদ্রাসার প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দিতে থানায় এলে তাকে আপত্তিকর প্রশ্ন করে এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন ওসি মোয়াজ্জেম। এ অভিযোগে তার বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করেন ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক। মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে করা অভিযোগের সত্যতার প্রমাণ মিলে।

এরপর এই মামলায় গ্রেফতারি পরোয়ানা নিয়ে গত ১৬ জুন হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন মোয়াজ্জেম। ১৭ জুন সুপ্রিম কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে শাহবাগ থানা পুলিশ।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন