ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৮ °সে

কারাগারে বাফুফের নারী কমিটির চেয়ারম্যান কিরণ

কারাগারে বাফুফের নারী কমিটির চেয়ারম্যান কিরণ
মাহফুজা আক্তার কিরণ। ছবি: সংগৃহীত

বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে তাকে ধানমন্ডি কেয়ারি প্লাজার পেছন থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বিকালে তাকে আদালতে হাজির করা হয়। জামিনের আবেদন নাকচ করে হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মাহফুজা কিরণ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী ফুটবল কমিটির চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি ফিফার রুলিং কাউন্সিলে এশিয়া অঞ্চলের নারী প্রতিনিধি।

মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দেওয়ার অভিযোগে মানহানির মামলায় তাকে গ্রেফতার করা হয়।

প্রধানমন্ত্রীর পাশাপাশি ফুটবল ও ক্রিকেট সংগঠকদের মানহানি হয়েছে অভিযোগ করে ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলাটি করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স।

আরো পড়ুন: ‘হামলার দায় মুসলিমদের’ বলায় সিনেটরের মাথায় ডিম ফাটালেন তরুণ

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৮ মার্চ বাফুফে দফতরে এক সংবাদ সম্মেলনে মাহফুজা আক্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বলেছিলেন, ‘পিএম হিসাবে সব খেলাই তার কাছে সমান। তিনি সেখানে কেন দুই চোখে দেখবেন? মেয়েরা ব্যাক টু চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারেন তিনি। মিডিয়াতে তিনি কি কোন অভিনন্দন জানিয়েছেন?

মাহফুজা আক্তার আরো বলেন, বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীর হাত দিয়ে দেওয়া হবে? বিএফএফ সরকারের কাছে থেকে কোন ফ্যাসিলিটিজ নেয় না। প্রধানমন্ত্রীর সঙ্গে বিসিবির অনেক স্বার্থ রয়েছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই তারা প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন