ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


সিরাজগঞ্জে নার্সকে ধর্ষণে আদালতে আসামির স্বীকারোক্তি

সিরাজগঞ্জে নার্সকে ধর্ষণে আদালতে আসামির স্বীকারোক্তি
ফাইল ছবি

সিরাজগঞ্জে কামারখন্দে এক নাসর্কে ধর্ষণের ঘটনায় আদালতে মূল আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ হাকিম আদালতে বিচারক মো. আসাদুজ্জামানের কাছে আসামি আশরাফুল ইসলাম ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। একই আদালতে ভিকটিম নিজেও ২২ ধারায় ঘটনার বর্ণনা দিয়েছেন। রবিবার রাতে চারজন মিলে ধর্ষণ করে ওই নার্সকে। এ ঘটনায় গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব স্বীকারোক্তিমূলক জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে কামারখন্দ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানিয়েছেন।

আরও পড়ুন: তেঁতুলিয়ায় এক বছরের শিশুসহ নির্দোষ মাকে গ্রেফতারের অভিযোগ

উল্লেখ্য, প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে ওই নার্সকে বাড়ি থেকে ডেকে এনে আশরাফুল ইসলামসহ তার চারজন বন্ধু। রবিবার রাতে তারা মেয়েটিকে নির্জন স্থানে আটকে রেখে রাতভর নির্যাতন চালায়। গ্রামবাসী সোমবার সকালে তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় মেয়েটির ভাই সোমবার দুপুরে থানায় মামলা করলে পুলিশ আশরাফুল ও তার সহযোগী বন্ধু একই এলাকার নাইমুল হককে গ্রেফতার করে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন