ঢাকা বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


ব্যবসায়ী বিকাশ সাহা হত্যায় চারজনের ফাঁসি

ব্যবসায়ী বিকাশ সাহা হত্যায় চারজনের ফাঁসি
সাজাপ্রাপ্ত চারজনের মধ্যে তিনজন। অপরজন পলাতক রয়েছেন। ছবি: ইত্তেফাক

ফরিদপুরের ভাঙ্গা থানার মুদি ব্যবসায়ী বিকাশ সাহা (৪৪) হত্যা মামলার রায়ে চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২নং আদালতের বিচারক মোসা. কামরুন্নাহার বেগম।

রবিবার বিকালে চার আসামির মধ্যে তিনজনের উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামিদের চারজনকেই মৃত্যুদণ্ডে দণ্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- আলামিন সেক (২০), স্বপন মুন্সি (২৬), মো. নাহিদ সেক (২৪), আয়নাল সেক (২৬)। এদের সকলের বাড়ি ভাঙ্গা উপজেলা চৌধুরী কান্দা সদরদি গ্রামে। এদের মধ্যে আলমিন সেক পলাতক রয়েছেন।

আদালতের অতিরিক্ত (পিপি) এম এ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের সময় ফরিদপুরের ভাঙ্গা বাজার হতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা তাকে চৌধুরী কান্দা সদরদি এলাকায় তার বাড়ির অদূরে একটি বাঁশ ঝোপের ভিতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য গ্রহণ শেষে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামিদের ৪ জনকেই মৃত্যুদণ্ডে দণ্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন বিচারক।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন