বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

খুলনায় করোনায় ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু

খুলনায় করোনায় ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু
[ফাইল ছবি]

খুলনায় করোনায় একজনের ও করোনা উপসর্গ নিয়ে আরও চারজনের মৃত্যু হয়েছে। গত সোমবার মধ্যরাত থেকে আজ মঙ্গলবার (১৪জুলাই) দুপুর পর্যন্ত এই মৃত্যুর ঘটনা ঘটে।

খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, গত সোমবার রাত সোয়া ১২টার দিকে নগরীর মহেশ্বরপাশা এলাকার মোহাম্মদ আলী (৫৮) করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ১৩ জুলাই দুপুর পৌনে ১২টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন।

এছাড়া নগরীর খালিশপুর থানার নয়াবাটি এলাকার বাসিন্দা আব্দুল হালিম (৩৭) কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল সোমবার তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেকটেড ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

এদিকে, সোমবার রাতে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় খুরশিদা আক্তার (৫৬) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি নগরীর রামচন্দ্র দাস লেনের মোল্লা আলিম হোসেনের স্ত্রী।

আরও পডুন: বিএনপি নেতা শাহজাহান সিরাজ মারা গেছেন

অপরদিকে, সোমবার দিবাগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মতিয়ার (৪৫) নামে একজনের মৃত্যু হয়। তিনি করোনার উপসর্গ নিয়ে সোমবার রাতে করোনা আাইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তিনি যশোর জেলার মনিরামপুর উপজেলার মহাদেবপুর এলাকার বাসিন্দা।

একই রাতে খুমেক হাসপাতালে করোনা উপসর্গে মৃত্যু হয় যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার দিলীপ রায়ের (৬৪)। তিনি জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে গত ১৩ জুলাই বিকালে খুমেক হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত