ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
২৯ °সে

রাবিসাসের নবগঠিত কমিটির সভাপতি সুজন, সম্পাদক সাইফুল

রাবিসাসের নবগঠিত কমিটির সভাপতি সুজন, সম্পাদক সাইফুল
সভাপতি সুজন, সম্পাদক সাইফুল। ছবিঃ ইত্তেফাক।

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভায় ডেইলি নিউ এজ ও ইউএনবির প্রতিনিধি সুজন আলীকে সভাপতি এবং এনটিভি অনলাইন ও বার্তা২৪ ডটকমের প্রতিনিধি সাইফুল্লাহ সাইফকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মঈন উদ্দিন (বাংলানিউজ২৪ ডটকম), শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক বিজয় (কালেরকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক জিএ মিল্টন (আমাদের সময়), কোষাধ্যক্ষ শাহীন আলম (লাস্টনিউজ বিডি), দপ্তর সম্পাদক রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট ও নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান খান (দৈনিক অধিকার), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান (দৈনিক সোনার দেশ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাপস কুমার সরকার (বিডি জার্নাল৩৬৫), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নুর আলম (দৈনিক সানশাইন), ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন (দৈনিক উপাচার), কার্যনির্বাহী সদস্য সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন) ও তৌসিফ কাইয়ুম (বার্তা বাজার ডটকম)।

এছাড়া কমিটির উপদেষ্টা হিসেবে থাকবেন সদ্যবিদায়ী সভাপতি ছালেকীন আহমেদ (বাংলা ট্রিবিউন), সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন) এবং সহসভাপতি রাশেদ রিন্টু।

বার্ষিক সভায় উপস্থিত ছিলেন, রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, রাবিসাসের বিদায়ী কমিটির উপদেষ্টা মুস্তাফিজ রনি।

আরও পড়ুনঃ তালতলীতে পুলিশ-ডাকাত ‘বন্দুকযুদ্ধ’, আহত ৩

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, ঢাবিসাস, জাবিসাস, চবিসাস, ইবিসাস, বেরোবিসাস, জবিসাস, কুবিসাসসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন