ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


নিরবকে নিয়ে এবার ‘শাকিবের বুবলি’

নিরবকে নিয়ে এবার ‘শাকিবের বুবলি’
নিরব ও শবনম বুবলি

ক্যারিয়ার শুরুর পর থেকে শাকিব খানের বিপরীতে সব সিনেমা করেছেন চিত্রনায়িকা শবনম বুবলি। শাকিবের বাইরে তাকে কবে দেখা যাবে, এমন প্রশ্নে অভ্যস্ত হয়ে উঠেন বুবলি। বেশ কয়েকবার অন্য নায়কের বিপরীতে কাজ করার আগ্রহের কথা জানালেও বিষয়টি শুধুমাত্র তার কথার মধ্যেই আটকে থেকেছে। এ নিয়ে বিভিন্ন বিতর্কও উঠে, পাশাপাশি দর্শকদের একঘেয়েমির কথাও শোনা যায়।

মাঝে অনেকদিন কোনো নতুন সিনেমার খবরে ছিলেন না বুবলি। এমনকি কোরবানি ঈদে সিনেমা মুক্তির পর তিনি যেন অনেকটা আড়ালেই চলে যান। ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। অবশেষে আড়াল থেকে বের হলেন। তবে এবার পাল্টেছে খবরের শিরোনাম। শেষ পর্যন্ত শাকিব খান ছাড়া সিনেমায় দেখা যাবে তাকে। সম্প্রতি সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ শিরোনামে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে এবার জুটি বাঁধলেন বুবলি।

আরও পড়ুন: গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধকে খুনের অভিযোগ

সিনেমার পোস্টার এরইমধ্যে প্রকাশ পেয়েছে। চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, ‘বেশ ভালো একটি কাজ শুরু হতে যাচ্ছে। গল্পের বেশ টুইস্ট রয়েছে। অন্যদিকে বুবলির সঙ্গে এটিই প্রথম কাজ। নতুন এক জুটি হাজির হতে যাচ্ছে দর্শকদের সামনে।’

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন