ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
২৬ °সে


অডিওকে ছাপিয়ে মিউজিক ভিডিও গুরুত্ব পেতে পারে না

অডিওকে ছাপিয়ে মিউজিক ভিডিও গুরুত্ব পেতে পারে না
সোমনুর মনির কোনাল

কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন উপলক্ষে তাকে ট্রিবিউট করে গতকাল সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল একটি মিউজিক ভিডিও রিলিজ করেন। সেই প্রসঙ্গের পাশাপাশি তার বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

রুনা লায়লাকে ট্রিবিউট করে গতকাল আপনার একটি গান রিলিজ হলো। এই প্রসঙ্গে শুরুতে জানতে চাই।

আমার জীবনের অন্যতম অনুপ্রেরণা রুনা লায়লা ম্যাডাম। ২০০৯ সালে ‘সেরা কণ্ঠ’-এর মধ্য দিয়ে তার সান্নিধ্যে আসা। তার জন্মদিনে এবার পরিকল্পনা করছিলাম তাকে কী উপহার দেওয়া যায়। আর গানের চেয়ে আর ভালো কোনো উপহার হতে পারে না এই কিংবদন্তির জন্য। তার ‘মন চায় প্রতিদিন’ গানটি করি। আমার অনেক পছন্দের একটি গান। তবে শ্রোতারা হয়তো তার অন্যান্য জনপ্রিয় গানের মতো এই গানটি কম শুনেছেন। সেই চিন্তা থেকেই এটি করা।

আপনার অন্যান্য ব্যস্ততা প্রসঙ্গে বলুন।

বিয়ে বাড়ির একটি গান করলাম সম্প্রতি। সেটি এখনো রিলিজ দিইনি। পাশাপাশি সিনেমার একটি গান করলাম। আরো পাঁচটি গান করব সিনেমার। রুনা লায়লা ম্যামের গানটির জন্য সেগুলো এখনো শুরু করতে পারিনি। যেহেতু গানটি আজ (গতকাল) প্রকাশ পেলো। তাই এখন বাকি কাজগুলো শুরু করব।

সময়ের সঙ্গে মিউজিক ভিডিওর প্রয়োজন যেমন বেড়েছে, তেমনি অডিও গানের প্রতি অনেকের যত্ন কমেছে। এমন অভিযোগ শোনা যায়। আপনার মন্তব্য জানতে চাই।

গান দর্শক-শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্য ইউটিউব এখন গুরুত্বপূর্ণ মাধ্যম। তবে অডিওকে ছাপিয়ে মিউজিক ভিডিও গুরুত্ব পেতে পারে না। ‘মন চায় প্রতিদিন’ গানের মিউজিক ভিডিও দেখলে বুঝবেন। আমি একটি জায়গায় বসে শুটিং করেছি। মিউজিক ভিডিও অবশ্যই সুন্দর হতে হবে। কিন্তু অডিওর গুরুত্ব সবার আগে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন