ঢাকা সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
২১ °সে

ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন সৃজিত-মিথিলা

ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন সৃজিত-মিথিলা
ছবি-সংগৃহীত

ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বেশ কয়েক মাস ধরে তাদের বিয়ে নিয়ে কানাঘুষা চলছিলো, কিন্তু তারা দু’জনই এটা শুধুই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। তারা খুবই ভালো বন্ধু, এর বাইরে অন্য কোনো সম্পর্কে জড়াতে চান না বলে জানিয়েছিলেন।

সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে ভারতের টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন সৃজিত মুখার্জি ও মিথিলা।

গত মার্চ মাসে মিডিয়া পাড়ায় সম্পর্কে জড়ানোর গুঞ্জন উঠে মিথিলা-সৃজিতের। সে সময় পশ্চিমবঙ্গে অর্ণবের একটি গানের ভিডিও শুটে একসঙ্গে কাজ করেছেন এই দুই তারকা। শুধু সম্পর্ক নয়, আগামী বছরই মিথিলা সৃজিতকে বিয়ে করতে যাচ্ছেন এমন সংবাদও ছড়ায় ভারতের গণমাধ্যমে। তবে সে সময় বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি অভিনেত্রী মিথিলা।

মিথিলা-সৃজিতের ‘বিয়ে’ নিয়ে ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় বাংলা দৈনিক ‘এই সময়ে’ একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এই সময়ের প্রতিবেদনে বলা হয়, আগামী বছরের শুরুতেই সংসার শুরু করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়।

অভিনেতা ও গায়ক তাহসানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিতের সঙ্গে যোগাযোগ হয় মিথিলার। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে বোঝাপড়া বাড়তে থাকে। এক পর্যায়ে বন্ধুত্ব গড়ে উঠে। বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। দুজনের মধ্যে মিল রয়েছে। তারা দুজনেই কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাঁদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

ইত্তেফাক/মোস্তাফিজ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন