ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


মায়ের বিয়েতে খুশি ছেলে-মেয়ে, করলেন অতিথি আপ্যায়ন!

মায়ের বিয়েতে খুশি ছেলে-মেয়ে, করলেন অতিথি আপ্যায়ন!
নবদম্পতি জুন-সৌরভের সঙ্গে জুনের ছেলে শিবেন্দ্র ও মেয়ে শিবাঙ্গী। ছবি: ফেসবুক

ফের বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। টলিপাড়ায় এমন গুঞ্জন বেশ কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জন সত্যি করেই দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এই অভিনেত্রী।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, দুই পরিবারের উপস্থিতিতেই আয়োজন হয় বিয়ের অনুষ্ঠান। আমন্ত্রিত ছিলেন টলি পাড়ার বেশকিছু ব্যক্তিত্ব। লাল পোশাকে এক্কেবারে ছিমছাম সাজে দেখা গেল জুনকে। সৌরভ চট্টোপাধ্যায়ের পরনে ছিল সাদা স্যুট। বিয়ের অনুষ্ঠানে দেখা গেল জুনের ছেলে-মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকেও। মায়ের বিয়েতে জুনের ছেলে ও মেয়েও পরেছিলেন লাল রঙের পোশাক। অতিথিদের আপ্যায়নের দায়িত্বও নিয়েছিলেন খোদ জুনের ছেলে শিবেন্দ্র ও মেয়ে শিবাঙ্গী। ৩০শে নভেম্বর ছিল বিয়ে। ১লা ডিসেম্বর অর্থাৎ রবিবার রয়েছে রিসিপশন। তারপরই আবার কাজে যোগ দেবেন স্বামী-স্ত্রী।

আরো পড়ুন: রাজীব-দিয়ার মৃত্যু: দুই বাসচালকসহ ৩ জনের যাবজ্জীবন

বেশ কম বয়সে বিবাহ বিচ্ছেদ হয় জুনের। ছেলে শিবেন্দ্র ও মেয়ে শবাঙ্গীকে মানুষ করার দায়িত্ব পুরোপুরি নিজে হাতে সামলেছেন জুন। মেয়ে এখন ছবি পরিচালনার কাজ শুরু করেছেন। অ্যাসিস্টেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করছেন। অন্যদিকে ছেলে পাইলট। এরপরই নিজের মনে মানুষের সঙ্গে ঘর বাঁধার পথে বেছে নিলেন জুন। মায়ের এই সিদ্ধান্তে ছেলে মেয়েও খুব খুশি।

জুন-সৌরভের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরিন্দম শীল ও তার স্ত্রী শুক্লা। ছবি: ফেসবুক

প্রসঙ্গত, জুন মালিয়ার মেয়ে শিবাঙ্গিনী ও ছেলে শিবেন্দ্রও দুজনেই এখন বেশ বড়। তারা নিজের কেরিয়ারে প্রতিষ্ঠিত। বিবাহ-বিচ্ছেদের পর তাদের একা হাতেই বড় করেছেন জুন। শোনা যায়, তাদের কথা ভেবেই সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে টানা ১৪ বছর সম্পর্কে থাকার পরও তিনি বিয়ের সিদ্ধান্ত নেননি।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন