প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসায় সালমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসায় সালমান
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বলিউড সুপাস্টার সালমান খান। ছবি:সংগৃহীত

এবারের বিপিএল আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)’। রবিবার মিরপুরে হয়ে গেল বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে ছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এদিন সবচেয়ে বেশি আলো কাড়েন সালমান।

পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলা ভাষায় কথা বলে সবার মন, হৃদয় জয় করেন তিনি। সালমান বাংলায় বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।

এ সময় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সালমান বলেন, ‘আমি শেখ হাসিনাজিকে অনেক ভালোবাসি। তার নামটাই শুধু অসাধারণ নয়, নামের মতো মন থেকেও তিনি সুন্দর। হাসিনা দেখতেও সুন্দর। তার বন্ধুসুলভ মধুর হাসি মনকাড়া। পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনাজিকে অনেক ভালোবাসেন। এজন্যই তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান সালমান। বাংলাদেশের স্থপতিকে নিয়েও স্বল্প পরিসরে কথা বলেন তিনি। সবশেষে বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এ ঐতিহাসিক বাক্য আওড়ান ক্যাটরিনাও। সমস্বরে বলেন দর্শকরাও।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x