ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২১ °সে

বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর
সুস্থ হয়ে বাড়ি ফিরেলেন লতা মঙ্গেশকর। ছবি: ইনস্টাগ্রাম থেকে।

কিন্নরকণ্ঠীর বাড়ি ফেরার দিন গুনছিলেন সবাই। সবার আন্তরিক কামনা ছিল, দ্রুত সুস্থ হয়ে উঠুন লতাজি। ফিরে আসুন সবার মধ্যে। বাড়ি ফেরার পরে সে বিষয়ে তিনি বলেন, সবার শুভ কামনার জোরেই আজ তিনি সুস্থ। সবার কাছে চিরকৃতজ্ঞ তিনি। এই ঋণ তিনি শোধ করবেন কী করে!

দীর্ঘদিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরেছেন লতা মঙ্গেশকর। বোনের সুস্থ জীবন কামনা করে সেই আনন্দ সোশ্যালে সবার সঙ্গে ভাগ করে নিলেন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। ট্যুইটে জানালেন, রবিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন লতা মঙ্গেশকর। আনন্দে আত্মহারা তিনি।

প্রসঙ্গত, ফুসফুসে সংক্রমণ এবং নিউমোনিয়া আক্রান্ত হয়ে প্রায় এক মাস মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কাটাতে হলো লতা মঙ্গেশকরকে। মঙ্গেশকর পরিবারের তরফ থেকে জানানোই হয়েছিল, সম্পূর্ণ সুস্থ না হলে বাড়িতে আনা হবে না লতাজিকে। রবিবার বাড়ি ফেরার পর নিজেই ট্যুইট করে জানান, তিনি বাড়ি ফিরেছেন। ভালো আছেন। অনুরাগীদের আন্তরিক ধন্যবাদ জানান তিনি। পাশে থাকার জন্য। প্রসঙ্গত, লতা মঙ্গেশকর ৯০ ছুঁয়েছেন। দিলীপ কুমার ৯৬।

আরও পড়ুন: আনন্দের বান শর্মা পরিবারে

সাত দশক ধরে ৩০ হাজারেরও বেশি গান গেয়েছেন কিন্নরকণ্ঠী। ১৯৪৫ সালে মধুবালা অভিনীত ‘মহল’ ছবির ‘আয়েগা আনেওয়ালা’ সুপারহিট হয়। এরপরে আর পেছন ফিরে তাকাতে হয়নি লতাকে। তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন কোরা কাগজ, লেকিন, পরিচয় ছবিতে অসাধারণ গান গেয়ে। তার গাওয়া হাজারেরও বেশি হিন্দি ছবির মধ্যে কিংবদন্তি আখ্যা পেয়েছে ‘পাকিজা’, ‘অভিমান’, ‘অমর প্রেম’, ‘আঁধি, ‘সিলসিলা’, ‘চাঁদনি’, ‘সাগর, ‘রুদালি’ এবং ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন