ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭
১৪ °সে

সিনেমাটিতে সার্ফিং-এর মধ্য দিয়ে একটি গল্প বলা হয়েছে

সিনেমাটিতে সার্ফিং-এর মধ্য দিয়ে একটি গল্প বলা হয়েছে
ছবি: ইত্তেফাক

শরীফুল রাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এর আগে ‘আইস্ক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক হয় তার। তবে এর আগে অনেকদিন মডেলিংয়ের সঙ্গে ছিলেন তিনি। বর্তমানে পুরোদমে সিনেমা নিয়ে চলছে তার ব্যস্ততা। নিজের ব্যস্ততা ও নতুন সিনেমার বিভিন্ন প্রসঙ্গে বিনোদন প্রতিদিনের সঙ্গে কথা বললেন তিনি।সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

বেশ কয়েকদিন হলো আপনার দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’ মুক্তি পেয়েছে। এখন পর্যন্ত সবার সাড়া কেমন পেলেন?

বেশ ভালো। শুধুমাত্র নিজের সিনেমা যে এজন্যই বলছি না। কেমন সাড়া ফেলেছে সেটি সবাই দেখেছেন। যে ক’টি হলে মুক্তি পেয়েছে সেখান থেকে আশানুরূপ সাড়া এসেছে। সামনে আরো কয়েকটি হল বাড়ানো হবে। এছাড়া আমরা বিচ প্রিমিয়ার করেছিলাম। এটি নতুন একটি আইডিয়া বাংলা সিনেমায়। সব মিলিয়ে কাজের আত্মতৃপ্তি ছিল।

সবার প্রত্যাশা ছিল সিনেমাটিতে বড় পরিসরে সার্ফিং দেখা যাবে। যদিও এমনটা ছিল না। এ প্রসঙ্গে কী বলবেন?

আসলে এটি পুরোপুরি সার্ফিং নিয়ে সিনেমা এমনটা নয়। সার্ফিং সিনেমার একটি অংশ। সিনেমাটিতে সার্ফিং-এর মধ্য দিয়ে একটি গল্প বলা হয়েছে। তাই শুধু সার্ফিং দেখা যাবে এমনটা নয়।

সিনেমাটি করার জন্য আপনাকে সার্ফিং শিখতে হয়েছে। এটি কতটা চ্যালেঞ্জের ছিল মনে করেন?

চ্যালেঞ্জের তো অবশ্যই। যেহেতু আগে থেকে আমি সার্ফিং পারতাম না, তাই এটা শিখতে হয়েছে। অনেক ছোট ছেলেরাও দেখলাম সহজে সার্ফিং করছে। সেখান থেকে অনুপ্রেরণা পাই। আর আমি ভালো সাঁতার পারি। একটা কাজ আমি করতে চাইলে সেটি চ্যালেঞ্জ হিসেবেই নিই। প্রথমদিনেই আমি অনেকটা শিখে ফেলি। এরপর কয়েকদিনেই আয়ত্ত করে ফেলতে পেরেছি।

সিনেমাটি নিয়ে অনেক বিতর্কও উঠেছিল। আপনার মন্তব্য কী?

আসলে একটি কাজ সবার আগে দেখা উচিত। এরপর গঠনমূলক সমালোচনা হোক। কিন্তু না দেখেই যারা সমালোচনা করছেন সেটি আসলেই দুঃখজনক। আমার কথা হলো আপনারা আগে সিনেমাটি দেখুন তারপর সমালোচনা করুন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৬ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন