মায়ের কারণেই ১৫ বছর বয়সে ধর্ষিত হন ডেমি মুর

মায়ের কারণেই ১৫ বছর বয়সে ধর্ষিত হন ডেমি মুর
‘গুড মর্নিং আমেরিকা'য় ইন্টারভিউয়ে ডেমি মুর। ছবি: গুড মর্নিং আমেরিকা।

নব্বই দশকের জনপ্রিয় দুটি চলচ্চিত্র 'ইনডিসেন্ট প্রপোজাল' ও 'ডিসক্লোজার'। তরুণ সেই ডেমি মুরকে নিশ্চয়ই মনে আছে সবার। সম্প্রতি ৫৬ বছর বয়সী এই অভিনেত্রী অবশ্য আলোচনায় রয়েছেন লেখক হিসেবে। নিজ স্মৃতিকথা নিয়ে লেখা 'ইনসাইড আউট'-এ জীবনের ভয়ঙ্কর সব অভিজ্ঞতার কথা জানিয়েছেন ডেমি মুর।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের এক টিভি শো ‘গুড মর্নিং আমেরিকা'য় তিনি জানান, একদিন নিজ অ্যাপার্টমেন্টে ফিরে দেখেন এক বয়স্ক মানুষ তাঁর অপেক্ষায় রয়েছেন। এই লোক জানায় তাঁর (ডেমি মুর) মা ৫০০ ডলারের বিনিময়ে তাঁকে বিক্রি করে দিয়েছেন। এরপর সেই ব্যক্তি ডেমি মুরকে ধর্ষণ করেন।

১৫ বছরের সেই অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে ডেমি মুর বলেন, 'ওটা ছিল ধর্ষণ এবং এক ভয়ঙ্কর বিশ্বাসঘাতকতা। সেই মানুষটির কথায় একটাই প্রশ্ন মাথায় আসছিলো। নিজের মায়ের দ্বারা ৫০০ ডলারে বিক্রি হয়ে গণিকায় পরিণত হতে কেমন লাগছে?'

এ সময় ডেমিকে জিজ্ঞাসা করা হয়, আসলেই তার মা ৫০০ ডলারের বিনিময়ে তাকে বিকিয়ে দেন কিনা? এর উত্তরে ডেমি বলেন, আসলে আমি জানি না। তবে এটি সত্য ঐ ব্যক্তি আমার মা'র পরিচিত ছিলো। আর আমার মায়ের কারণেই ঐ ব্যক্তি অ্যাপার্টমেন্টের চাবি খুলে প্রবেশ করতে পারে।'

এই স্মৃতি কথায় মাদকাসক্ত হয়ে পড়ার কথা, গর্ভপাতের কথা থেকে শুরু করে অনেক বিতর্কিত তথ্য প্রদান করেন ডেমি মুর। বইটিকে নিজের মা ও তিন মেয়ের প্রতি উৎসর্গ করেছেন মার্কিন এই অভিনেত্রী। এনডিটিভি।

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত