ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
২০ °সে

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নিয়ে...

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নিয়ে...
সারা আলী খান। ছবি: সংগৃহীত

বলিউড পাড়ার নতুন কন্যা সারা আলী খান আর ‘চকলেট বয়’ কার্তিক আরিয়ানকে নিয়ে কম জল ঘোলা হয়নি। তারা চুটিয়ে প্রেম করছেন, খবরের এমন শিরোনামও হয়েছে সে সব গুঞ্জন কিংবা চটকদার খবর হলেও ভালোবাসা দিবসে যে দু’জনকে একসঙ্গে দেখা যাবে সেটা নিশ্চিত। সারা-কার্তিক অভিনীত ‘লাভ আজকাল’ সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি।

সারা আলী খান ও কার্তিক আরিয়ান জুটি বেঁধে কাজ করেছেন এ সিনেমায়। তাই ছবিটি নিয়ে বাড়তি আগ্রহ দর্শকের দীর্ঘ প্রতীক্ষার পর গতকাল সকালে ‘লাভ আজকাল’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পায়।

সারা আলী খানের ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়া পোস্টারটি ক্যাপশনে লেখা হয়েছে, ‘বীর এবং জো-এর সঙ্গে পরিচিত হয়ে নিন। আমাদের ওয়ান্ডারল্যান্ডে স্বাগতম। কাল প্রকাশ পাবে ছবির ট্রেলার!’ ছবির পোস্টার প্রকাশ পাওয়ার পরপরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া শুরু হয়েছে। অনেক ভক্তই কমেন্ট করেছেন যে ছবিটি ব্লকবাস্টার হিট হবে।

সারা ও কার্তিককে দারুণ মানিয়েছে বলেও কমেন্ট করেছেন অনেক ভক্ত। ‘লাভ আজকাল’ ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী। পরিচালক জানান, এই সিনেমায় এমন গল্প বলা হয়েছে যা গতানুগতিক নয়। নতুন কিছু পাবেন দর্শকরা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন