করোনাকে হারিয়ে উচ্ছ্বসিত অভিষেক বচ্চন

করোনাকে হারিয়ে উচ্ছ্বসিত অভিষেক বচ্চন
অভিষেক বচ্চন।

অমিতাভের পর এবার করোনা মুক্ত হলেন অভিষেক বচ্চন। টুইট করে করোনা ভাইরাস রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছেন অভিনেতা। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক। তার সঙ্গেই করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। পরবর্তীতে অভিষেকের স্ত্রী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাকেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়। তবে অভিষেক বাদে বাকিরা প্রত্যেকেই করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান।

গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্তের খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন জানা যায়, জয়া বচ্চন বাদে বচ্চন পরিবারের প্রত্যেকেই অর্থাৎ, ঐশ্বর্য এবং আরাধ্যাও করোনা আক্রান্ত। ১২ তারিখই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক। এরপর ২ অগস্ট করোনা মুক্ত হয়ে ফিরে আসেন বিগ বি। তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে।

A promise is a promise!

This afternoon I tested Covid-19 NEGATIVE!!! I told you guys I’d beat this. ???????? thank you all for your prayers for me and my family. My eternal gratitude to the doctors and nursing staff at Nanavati hospital for all that they have done. ???????? THANK YOU!

— Abhishek Bachchan (@juniorbachchan) August 8, 2020

টুইটে অভিষেক জানান, কোমর্বিডিটির কারণে'ই তাঁকে হাসপাতালে থাকতে হচ্ছে। পরবর্তী করোনা মুক্ত হয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফেরেন ঐশ্বর্য রাই বচ্চনও। 'করোনাকে হারিয়ে' তিনিও যে বাড়ি ফিরবেন, টুইটে প্রতিজ্ঞা করেছিলেন জুনিয়র বচ্চন।

আজ দুপুরে ফের করোনা পরীক্ষা হলে তা 'নেগেটিভ' এসেছে বলে জানান অভিষেক। টুইট পোস্টে তিনি লেখেন, বলেছিলাম যে করোনাকে হারাবই। এত ভালবাসা-প্রার্থনার জন্য আপনাদের প্রত্যেককে ধন্যবাদ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত