মাদক কারবারীকে রিয়ার ভাইয়ের মেসেজ

‘৫০ গ্রাম গাঁজা চাই’

‘৫০ গ্রাম গাঁজা চাই’
মাদক কারবারীদের সঙ্গে রিয়া এবং সৌভিকের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে শোরগোল শুরু হতেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকযোগ নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে ভারতজুড়ে। মাদক কারবারী-পাচারকারীদের সঙ্গে রিয়া এবং সৌভিকের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে শোরগোল শুরু হতেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে। এবার প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী অনুজ কেশওয়ানির হোয়াটস অ্যাপে চ্যাট। যেখানে সৌভিক চক্রবর্তীর হাতে মাদক পৌঁছে দেওয়ার কথা জানিয়েছেন অনুজ।

সৌভিক চক্রবর্তী এবং অনুজ কেশওয়ানির হোয়াটস অ্যাপের যে চ্যাট প্রকাশ্যে আসে সেখানে দেখা যাচ্ছে, রিয়ার ভাইকে মাদক পৌঁছে দেওয়ার কথা জানিয়েছেন অনুজ। যার উত্তরে সৌভিক জানান, প্রোডাক্টের কোয়ালিটি যেন ভাল হয়। গতবার অনুজ যে প্রোডাক্ট সৌভিককে দিয়েছিলেন তার কোয়ালিটি ভাল ছিল না।

এসবের পাশাপাশি রিয়ার ভাইকে গাঁজার ছবিও পাঠান অনুজ কেশওয়ানি। পাশাপাশি শিগগিরই সৌভিককে ৫০ গ্রাম গাঁজা চাই, পাঠিয়ে দেবেন বলে জানান অনুজ। ভারতীয় গণমাধ্যম জি নিউজের হাতে সৌভিক চক্রবর্তী এবং অনুজ কেশওয়ানির ওই হোয়াটস অ্যাপের কথপোকথন প্রকাশ্যে আসতেই ফের শোরগোল শুরু হয়েছে।

রিয়া চক্রবর্তীর বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে উদ্ধার করা হয় একাধিক ইলেক্ট্রনিক ডিভাইস। রিয়ার বাড়ি থেকে বাজেয়াপ্ত হওয়া ডিভাইস থেকেই প্রকাশ্যে আসতে শুরু করে বিভিন্ন তথ্য।

যেখান থেকে জানা য়ায়, ২০১৬-১৭ সাল থেকে মাদকের নেশা এবং কারবারের সঙ্গে জড়িত রিয়া চক্রবর্তী। পাশাপাশি বিভিন্ন সময় রিয়া চক্রবর্তী বলিউডের একাধিক তারকাদের নিয়ে মাদক পার্টিরও আয়োজন করতেন বলে জানা যায়। রিয়ার পার্টিতে কোন তারকারা হাজি হতেন, সে বিষয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত