ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
৩৪ °সে


আলোচনায় ‘আলিয়া কাণ্ড’

আলোচনায় ‘আলিয়া কাণ্ড’
আলিয়া ভাট

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার দিল্লি রওনা হয়েছিলেন বলিউডের অসংখ্য তারকা। রণবীর কাপুর, রণবীর সিং, রাজকুমার রাও, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, একতা কাপুর, আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার তিওয়ারিসহ অনেকেই। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকও করেন এই তারকারা।

তবে ভিন্ন এক কারণে আলোচনায় এলেন আলিয়া। দিল্লি বিমানবন্দরে নামার ঠিক পরপরই ভিড়ের মাঝে আটকে পড়েছিলেন আলিয়া ভাট। অনেক ভক্তই তাকে ঘিরে ছবি তুলতে থাকেন। ভিড়ের মধ্যে থেকে বের হতে পারছিলেন না আলিয়া। তখন প্রেমিকা আলিয়াকে সেই পরিস্থিতি থেকে বের করতে সেখানে পৌঁছে যান রণবীর কাপুর। তাকে উদ্ধার করে গাড়ি পর্যন্ত নিয়ে যান তিনি। বিষয়টি নজরে আসতে রণবীর সিংও সেখানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে মিলে আলিয়াকে গাড়িতে তুলে দেন। সেই ভিডিওটি ধরা পড়ে ক্যামেরায়।

আরও পড়ুন: ভারত থেকে দেশে ঢুকছে রোহিঙ্গারা

এদিকে শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি রণবীর কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলবেন আলিয়া ভাট। রণবীর কাপুরের মা নিতু কাপুরের অনুরোধেই নাকি এই সিদ্ধান্ত নিতে চলেছেন আলিয়া। বি টাউনের খবর, নিতু কাপুর নাকি শিগগিরই ছেলের সংসার গুছিয়ে দিতে চাইছেন। আর সেকারণেই চলতি বছরের জুন মাসের মধ্যেই যাতে আলিয়া ও রণবীর আংটি বদল সেরে ফেলেন সেই চেষ্টাই নাকি করছেন তিনি।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন