শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘চরকি’ আসছে ৩ জুন

আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১৭:৪৭

আগামী ৩ জুন থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’। বৃহস্পতিবার রাতে নিজেদের ফেসবুকে পেজে একটি ভিডিও বার্তায় তারিখটি ঘোষণা করা হয়। ভিডিওতে এই প্ল্যাটফর্মের নতুন কনটেন্টগুলোর এক ঝলক দেখা যায়।

গত বুধবার থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ড করতে শুরু করে হ্যাশট্যাগ ‘কবে’। চরকির নির্মিত কনটেন্টগুলোর শিল্পী ও নির্মাতারা ‘#কবে’ দিয়ে নিজেদের ছবি প্রকাশ করতে থাকে। ক্যাপশনে লেখে– ‘চরকি আসবে #কবে?’। নুসরাত ইমরোজ তিশা, সিয়াম আহমেদ, মাহিয়া মাহি, অর্ণব, মিথিলা, ইরেশ যাকের, প্রীতম হাসান, শবনম ফারিয়া, নাজিফা তুশি, শরিফুল রাজ, জিয়াউল পলাশ, অর্ষার মতো শিল্পীরা এবং অমিতাভ রেজা, কামার আহমাদ সাইমন, শিহাব শাহীন, আদনান আল রাজীব, মিজানুর রহমান আরিয়ান, আবরার আতহারের মতো নির্মাতারাও সামিল হন এই ট্রেন্ডে।

চরকির প্রধান পরিচালনা কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘আমরা কথা দিয়েছিলাম ১২ মাসে ১২টি অরিজিনাল সিনেমা, ওয়েব সিরিজসহ আরও অনেক ধরনের বৈচিত্যময় কনটেন্ট আনবো। ৩ জুন থেকে বিশ্বের যেকোনো প্রান্তের দর্শক ওয়েবসাইট, মোবাইল ও টিভি অ্যাপ থেকে সেগুলো উপভোগ করতে পারবেন।’

চরকির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, প্ল্যাটফর্মটি অরিজিনাল কনটেন্টের পাশাপাশি আন্তর্জাতিক কনটেন্ট, জনপ্রিয় পুরনো নাটক, সিনেমা ও গানের ভিডিওসহ আরও বিভিন্ন ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট থাকছে। দেখা গেছে, আফরান নিশো, মাহি, সিয়াম, সোহেল মণ্ডল, পলাশ, অর্ণব–সহ আরও অনেক তারকার ঝলক।

এর আগে খবর বেরিয়েছিল, চরকি নির্মাণ করছে শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’, আদনান আল রাজীবের অরিজিনাল ফিল্ম ‘ইউটিউমার’, অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’ ও আবরার আতহারের মিউজিক্যাল অরিজিনাল ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’। এবার আভাস পাওয়া গেল আরও কিছু নতুন কনটেন্টের। আশা করা যাচ্ছে, শিগগরিই জানা যাবে বাকি কনটেন্টগুলোর খবর। ভিডিও লিঙ্ক।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন