ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
২৫ °সে

কোমর বেঁধে জনসংযোগে নায়িকা নুসরাত

কোমর বেঁধে জনসংযোগে নায়িকা নুসরাত
ছবি: সংগৃহীত

আপাতত শুটিংয়ের ব্যস্ততা নেই বললেই চলে। তাই গত শনিবার থেকেই কোমর বেঁধে ভোট প্রচারে নেমেছেন অভিনেত্রী ও বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহান। রবিবার সকালেও একই উদ্দীপনা নিয়ে নির্বাচনী প্রচারে ব্যস্ত তারকা প্রার্থী। হিঙ্গলগঞ্জ, বসিরহাট উত্তর, বসিরহাট দক্ষিণ এবং বাদুড়িয়ায় জনসংযোগ করেন তিনি।

রবিবার সকালে হিঙ্গলগঞ্জে কর্মিসভায় যোগ দেন নুসরাত। এদিনের মঞ্চ থেকে আবারও সাধারণ মানুষকে পাশে থাকার বার্তা দিয়েছেন বসিরহাটের তারকা প্রার্থী।

আরো পড়ুর: কালিয়ায় ভোটকেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ, আহত ২০

ভোট প্রচার সভায় তিনি বলেন, ‘সিনেমার ব্যস্ততা ছেড়ে আপনাদের কাছে এসেছি। আমি এখন আপনাদের সহকর্মী। দিদির (মমতা) আমার প্রতি বিশ্বাস রয়েছে। তার বিশ্বাস, মানুষের সঙ্গে মানুষের জন্য আমি কাজ করতে পারব। আমি ভোট চাইছি না। আপনারা পাশে থাকুন, আমি এটাই চাই।’

টলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল জানান, কালীভক্ত নুসরাত। তাই কোনও শুভকাজ শুরুর আগেই কালীমন্দিরে যান তিনি। ভোট প্রচার শুরুর আগেও তার অন্যথা হয়নি। শনিবার সকালে লেক কালীবাড়িতে যান অভিনেত্রী। পুরোহিতের উপস্থিতিতে হাতজোড় করে মন্ত্রপাঠ করেন তিনি। এরপর সোজা চলে যান খিদিরপুরে। সেখানেই মাজারে চাদর চড়ান তারকা প্রার্থী।

সন্দেশখালির স্থানীয়দের সঙ্গে জনসংযোগ করতে বেশ কয়েকটি সভাও করেন তিনি। প্রতিটি সভা থেকেই সাধারণ মানুষের পাশে থাকার বার্তা দেন তারকা প্রার্থী। একইরকম উৎসাহের সঙ্গে রবিবাসরীয় প্রচার করেন বসিরহাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন