ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
৩০ °সে


বিমানে বাদ্যযন্ত্র ওঠা নিষেধ, রেগে যা বললেন শ্রেয়া ঘোষাল

বিমানে বাদ্যযন্ত্র ওঠা নিষেধ, রেগে যা বললেন শ্রেয়া ঘোষাল
শ্রেয়া ঘোষাল। ছবি: সংগৃহীত

শ্রেয়া ঘোষাল। তিনি বেশ শান্ত সভাবের। কোনও বিষয়ে নিয়ে বলিউডের অন্যতম সেরা গায়িকাকে খুব সরব হতেও দেখা যায় না। তার গানই তার পরিচয় এবং গানের অনুষ্ঠানে নিয়েই তিনি ব্যস্ত। ব্যক্তিগত জীবনের ব্যাপারেও সোশ্যাল মিডিয়ায় তিনি একেবারেই মুখ খোলনেন না। সেই শ্রেয়াই এবার বিশ্বের অন্যতম সেরা এয়ালাইন্সের বিরুদ্ধে ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করলেন।

শ্রেয়ার বাদ্যযন্ত্র নিতে নিষেধ করে সিঙ্গাপুর এয়ারলাইন্স৷ বিদেশে অনুষ্ঠানের জন্য যাচ্ছিলেন তিনি। কিন্তু তার সঙ্গে থাকা বাদ্যযন্ত্র কোনওভাবেই উঠতে দেয়নি এই বিমান সংস্থা তাতেই অত্যন্ত ক্ষেপে যান শ্রেয়া। সরাসরি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে তিনি জানিয়ে দেন গোটা বিষয়টি।

আরও পড়ুন: ময়নাতদন্ত প্রতিবেদন দিতে হবে ১০ দিনের মধ্যে: হাইকোর্ট

এমনিতে বেশ শান্ত সভাবের বলেই জানা যায় এই গায়িকাকে। কোনও বিষয়ে নিয়ে বলিউডের অন্যতম সেরা গায়িকাকে খুব সরব হতেও দেখা যায় না। তার গানই তার পরিচয় এবং গানের অনুষ্ঠানে নিয়েই তিনি ব্যস্ত৷ ব্যক্তিগত জীবনের ব্যাপারেও সোশ্যাল মিডিয়ায় তিনি একেবারেই মুখ খোলনেন না। সেই শ্রেয়াই এবার বিশ্বের অন্যতম সেরা এয়ালাইন্সের বিরুদ্ধে ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করলেন।

শ্রেয়ার বাদ্যযন্ত্র নিতে নিষেধ করে সিঙ্গাপুর এয়ারলাইন্স। বিদেশে অনুষ্ঠানের জন্য যাচ্ছিলেন তিনি। কিন্তু তার সঙ্গে থাকা বাদ্যযন্ত্র কোনওভাবেই উঠতে দেয়নি এই বিমান সংস্থা। তাতেই অত্যন্ত ক্ষেপে যান শ্রেয়া। সরাসরি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে তিনি জানিয়ে দেন গোটা বিষয়টি।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন