ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬
৩০ °সে


নিজের ‘যমজ’ খুঁজে পেলেন শাহিদ কাপুর

নিজের ‘যমজ’ খুঁজে পেলেন শাহিদ কাপুর
ছবি-সংগৃহীত

সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে শাহিদ কাপুরের প্রথম মোমের মূর্তি আবরণ উন্মোচিত হলো। সেই মোমের মূর্তির সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলে তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেতা বৃহস্পতিবার সকালে। মূর্তিতে শাহিদকে স্যুটেড লুকে দেখা গিয়েছে। মূর্তির পরনে একটি চেক ব্লেজার এবং কালো প্যান্ট। গলায় রয়েছে বো টাই।

ছবিতে শাহিদকে দেখা যাচ্ছে নিজের মোমের মূর্তির পাশে একই রকম পোজ দিয়ে দাঁড়িয়ে থাকতে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যমজ।’ অবশ্য শাহিদের বন্ধু কিয়ারা আদ্ভানি এবং হৃত্বিক রোশন মন্তব্য করে তাকে শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন:কোটি টাকার ওপরে ঋণখেলাপিদের তালিকা চেয়েছে হাইকোর্ট

শাহিদের ফ্যানেরাও মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। অনেকেই লিখেছেন সত্যি মূর্তিটি একেবারে শাহিদের অনুকরণ। কেউ কেউ লিখেছেন বোঝা যাচ্ছে না কোনটা আসল শাহিদ কাপুর। এক ভক্ত লিখেছেন বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের আবার জমজ রয়েছে!

মাসখানেক আগে সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে করন জোহরের মোমের মূর্তির আবরণ উন্মোচিত হয়েছে। মাদাম তুসোয় তার মূর্তিই ছিল প্রথম কোন ভারতীয় চিত্র নির্মাতার মূর্তি। তিনি একটি অঞ্চলেরও উদ্বোধন করেন যেখানে শুধুমাত্র ভারতীয় সিনেমার সঙ্গে যুক্ত ব্যক্তিত্বদেরই মূর্তি থাকবে। শাহিদ কাপুরের মূর্তি সেই তালিকাতেই নব সংযোজন বলে মনে করা হচ্ছে।

অনুষ্কা শর্মা এবং মহেশ বাবুর মূর্তি ইতিমধ্যেই সেখানে রয়েছে। লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান, সলমান খান, সচিন তেন্ডুলকার এবং ঐশ্বর্য রাই বচ্চনের মোমের মূর্তি রয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন