শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিমির বাড়িতে নুসরাতের আইবুড়ো ভাত

আপডেট : ১৩ জুন ২০১৯, ১৫:৪৮

দুই নায়িকার এমন বন্ধুত্ব সত্যিই নজিরবিহীন! একসঙ্গে ছবি করেছেন, একসঙ্গে রাজনীতির ময়দানে লড়েছেন দু’জনে। তাদের প্রতিযোগিতা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে সব কিছুকে ছাপিয়ে তাদের বন্ধুত্বের ছবিটাই বারবার বড় হয়ে দাঁড়িয়েছে। ঠিক পাঁচ দিন পরে নুসরাত জাহানের বিয়ে। তার আগে মিমি চক্রবর্তী নিজের বাড়িতে হবু কনেকে ডেকে আইবুড়ো ভাত খাওয়ালেন।

বুধবার দুপুরে মিমির কসবার ফ্ল্যাটে আইবুড়ো ভাতের নিমন্ত্রণ ছিল নুসরাতের। একেবারেই ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়। প্রিয় বান্ধবীর জন্য অনেক আয়োজন করেছিলেন মিমি। লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন এবং ম্যাঙ্গো কাস্টার্ড- নুসরাতের পছন্দের সব খাবারই ছিল। বাড়িতেই সব রান্না করিয়েছিলেন মিমি। শুধু চিকেনের পদটা রেঁধে দিয়েছিলেন তার মা। বন্ধুর বিয়ে নিয়ে মিমি কম উত্তেজিত নন। বিয়ের সব অনুষ্ঠানে কী কী পরবেন, তা নিয়েও নায়িকা এক্সাইটেড!

আরও পড়ুন: পেট্রোল ঢেলে সৎ মেয়েকে হত্যার পর বাবার ‘আত্মহত্যা’

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। মিমি যাচ্ছেন একদিন পরে। তার আগে আজ নুসরাতের বাড়িতেই সকালে গণেশ পুজোর অনুষ্ঠান। হবে হলুদ-মেহেদী। সবটাই হচ্ছে ঘরোয়াভাবে। বিয়ের আগে নানা। বিয়ের দিন সকালেও হলুদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং।

২৫ জুন সংসদে নুসরাতের প্রথম দিন। জানা যাচ্ছে, তার পরেই রেজিস্ট্রি সারবেন নুসরাত-নিখিল।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন