বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
৩২ °সে

ঢাকা মাতাবেন নোবেল-অঙ্কিত

ঢাকা মাতাবেন নোবেল-অঙ্কিত
মাঈনুল আহসান নোবেল ও অঙ্কিত তিওয়ারি। ছবি: সংগৃহীত

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। এবার ঢাকায় গান গাইবেন। একই মঞ্চে গাইবেন ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। পাশাপাশি আরও থাকছেন বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী তাসনিম আনিকা ও ভারতের সানা খান।

কনসার্ট উপলক্ষে শনিবার দুপুরে বিএফডিসি’র ৮নং ফ্লোরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজনটি নিয়ে বিস্তারিত জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১৯ জুলাই (শুক্রবার) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির নবরাত্রী হলে হতে যাচ্ছে জমকালো এই মিউজিক্যাল কনসার্ট। যৌথভাবে এই কনসার্টের আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন: জিয়ার কবর নিয়ে খেলবেন না: নজরুল ইসলাম

কনসার্টে সিলভার টিকিটের দাম ২ হাজার, গোল্ড টিকিকের দাম ৫ হাজার এবং ভিআইপি টিকিটের দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকা। ৫ জুলাই থেকে ঢাকার বিভিন্ন রেস্তোঁরাসহ অনলাইনে টিকিট ক্রয়ের সুবিধা রাখা হয়েছে। আগামী ৫ জুলাই থেকে ঢাকা শহরের কয়েকটি রেস্তঁরাসহ অনলাইনেও পাওয়া যাবে এই কনসার্টের টিকেট।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও হেড অব অপারেশন আনিসুর রহমান।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত