ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩১ °সে


অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণকে যশপ্রীত বুমরার ইয়র্কার!

অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণকে যশপ্রীত বুমরার ইয়র্কার!
ছবি : সংগৃহীত

যশপ্রীত বুমরা এক ধাঁধার নাম ক্রিকেট বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের কাছে। তার ইয়র্কারের কথা চিন্তা করলে প্রতিপক্ষের খেলোয়াড়দের ঘুম হারামের অবস্থা হয়। এসব এখন পুরনো খবর। নতুন খবর, এবার তার সেই মায়াবি ইয়র্কারে কাটা পড়লেন দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ! ভক্তদের কৌতুহলের শেষ নেই, কেন বুমরাকে টুইটারে ফলো করছেন এই অভিনেত্রী?

ক্রিকেটে তারকা ও অভিনেত্রীদের মেলবন্ধন নতুন কিছু নয়। মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের সম্পর্ক উদাহরণ হয়ে আছে। বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা সে তালিকায় সামপ্রতিক সংযোজন। তাহলে কী সেই পথেই হাঁটতে চলেছেন বুমরাও? এই গুঞ্জন তীব্র হয়েছে, দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ টুইটারে বুমরাকে ফলো করা শুরু করার পর থেকে।

কিন্তু টুইটারে কাউকে ফলো করা মানেই কি প্রেম? সম্পর্ক? এই প্রশ্নের জবাব এক সংবাদমাধ্যমকে দিয়েছেন অনুপমা। সেখানে তিনি জানিয়েছেন, বুমরা তাঁর বন্ধু ঠিকই। কিন্তু তাঁর সঙ্গে কোনো রকম সম্পর্ক নেই।

২০১৫-র মালয়ালাম ছবি ‘প্রেমাম’-এ মেরি জর্জ-এর ভূমিকায় অনুপমার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। অবশ্য অনুপমার আগে তেলুগু অভিনেত্রী রাশি খান্নার সঙ্গেও বুমরার সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল গুঞ্জন। কিন্তু সেই গুঞ্জন নাকচ করেছিলেন ওই তেলুগু অভিনেত্রী। আনন্দবাজার।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন