ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৭ °সে


যে করণে চটেছেন দীপিকার ভক্তরা

যে করণে চটেছেন দীপিকার ভক্তরা
অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যে কোন ধরণের হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে চটেছেন তার ভক্তরা। এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন নেটিজ়েনরা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা।

তবে লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল। এছাড়া পরিচালকের বাণিজ্যিকভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়। নারীবিদ্বেষী, মেয়ে‌দের প্রতি অপমানসূচক মন্তব্য এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী যিনি লিঙ্গ সমতার পক্ষে সওয়াল করেন। তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভাল চোখে দেখছেন না অনেকেই।

আরো পড়ুন: জাতিসংঘ মিশনে বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশি সৈনিক নিহত

লবের আগামী ছবিতে রণবীর কাপুরের বিপরীতে জুটি বাধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন