ঢাকা বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


‘আমার এখন থেকেই শ্রদ্ধাকে হিংসে হচ্ছে’

‘আমার এখন থেকেই শ্রদ্ধাকে হিংসে হচ্ছে’
শ্রদ্ধা কাপুর ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: বলিউডহঙ্গামা

এবার আর বলিউডে নয়, ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের সিনেমায় কোমর দুলিয়েছেন লঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাহো’তে এক আইটেম গানে দর্শক মাতিয়েছেন তিনি। সুজিত পরিচালিত এ ছবিতে ‘ব্যাড বয়’ শিরোনামের গানটি এরইমধ্যে মুক্তি পেয়েছে ইউটিউবে।

তবে মজার তথ্য হলো, সাহো ছবির টিম নাকি প্রথমদিকে প্রভাসের সঙ্গে জ্যাকুলিনকেই নায়িকা হিসেবে ভেবেছিলেন। কিন্তু ব্যাটে-বলে হয়নি। অতঃপর সেই ছবির আইটেম গানে পারফর্ম করলেন তিনি।

বলিউডের গ্ল্যামার গার্ল হিসেবে নিজের অবস্থান বেশ শক্ত করে গড়ে নিয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ক্যারিয়ারে ইমরান হাশমির সঙ্গে মার্ডার টু ও বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে কিক ছবিতে অভিনয় করে নিজের অবস্থান অনেক আগেই জানান দিয়েছিলেন এই ভারতীয় বংশোদ্ভূত লঙ্কান সুন্দরী।

এরপর পর আরো অনেক সিনেমাতেই দেখা মিলেছে তার। ধীরে ধীর নিজেকে যোগ্য প্রমাণ করে পারিশ্রমিকও বাড়িয়েছেন। কিন্তু এবার এক গানেই ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে সবাইকে চমকে দিয়েছেন জ্যাকুলিন।

আরো পড়ুন: ব্র্যাড পিট ও লিওনার্দো যখন ঢাকায়!

ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাত্কারে জ্যাকুলিন বলেন, ‘সবাই আমার পারিশ্রমিক নিয়েই মেতে উঠেছে। এত বড় বাজেটের একটি ছবিতে ২ কোটি রুপি পারিশ্রমিক মামুলি ব্যাপারই বলে আমি মনে করি।

কিন্তু আমার আক্ষেপ অন্য জায়গায়। ছবিটির টোটাল প্রডাকশন দেখে আমার এখন থেকেই শ্রদ্ধাকে হিংসে হচ্ছে। যাই হোক, ওর জন্য শুভকামনা।’

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৫ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন