ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
৩৩ °সে


টাকার জন্য মডেলকে খুন করে ট্যাক্সি চালক

টাকার জন্য মডেলকে খুন করে ট্যাক্সি চালক
কলকাতার পূজা সিং দে ও গ্রেফতার ট্যাক্সি ক্যাব চালক নাগেশ। ছবি: সংগৃহীত

ইভেন্ট ম্যানেজমেন্টের কাজে বেঙ্গালুরু গিয়ে খুন হয়েছেন কলকাতার পূজা সিং দে নামের এক মডেল। ৩১ জুলাই এক ট্যাক্সি ক্যাব (অ্যাপ ক্যাব) চালকের হাতে খুন হন ৩২ বছর বয়সী ওই মডেল। টাকার লোভে মডেলকে খুন করার পর ২১ অগস্ট খুনি গণেশকে গ্রেফতার করে পুলিশ।

সূত্রের খবর, ৩০ জুলাই ইভেন্ট ম্যানেজমেন্টের কাজে বেঙ্গালুরু যান পূজা। ওইদিন হোটেলে যাওয়ার জন্য অভিযুক্ত নাগেশের ক্যাব বুক করেন তিনি। পরেরদিন ভোরের কলকাতা ফেরার কথা ছিল পূজার। তাই আলাগাভাবে ফের নাগেশকে ফোন করে তিনি অনুরোধ করেন বিমানবন্দরে পৌঁছে দেওয়ার জন্য। ভোর ৪টার দিকে ক্যাবে ওঠেন পূজা। কিন্তু সোজা বিমানবন্দরে না গিয়ে একটি ফাঁকা জায়গায় তাকে নিয়ে যায় নাগেশ। তারপর অপহরণের চেষ্টা করে পূজাকে। তিনি বাধা দিলে একটি লোহার রড দিয়ে পূজার মাথায় আঘাত করে নাগেশ। কিন্তু অজ্ঞান পূজার কাছে ৫০০ টাকা ও দুইটা মোবাইল ফোন ছাড়া কিছুই পায়নি নাগেশ। তারপর বিনামবন্দরের কাছে একটি ফাঁকা জায়গায় তাকে ফেলে রেখে পালানোর চেষ্টা করে নাগেশ। এই সময় পূজার জ্ঞান ফিরে এলে ফের তাকে এলোপাথাড়ি কোপায় নাগেশ। সকালে স্থানীয়রা পূজার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পূজার জামাকাপড় দেখে তদন্ত করে পুলিশ জানতে পারে তিনি কলকাতার বাসিন্দা।

আরো পড়ুন: জট খুলেছে ডিসির রুমে লাল-সবুজ বাতির রহস্যের

পূজার ইমেইলে অ্যাপ ক্যাবের বুকিং দেখে নাগেশকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ। জেরার মুখে নাগেশ স্বীকার করেন তিনিই খুন করেছেন পূজাকে। ইএমআই শোধ করার টাকা না থাকাতেই এই কাজ করেছেন বলে জানায় নাগেশ। এই মুহূর্তে পুলিশি হেফাজতে রয়েছে নাগেশ।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন