ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩০ °সে


সর্বোচ্চ বাজেটের ছবিতে হৃত্বিক-দীপিকার সঙ্গে ফিরছেন প্রীতি

সর্বোচ্চ বাজেটের ছবিতে হৃত্বিক-দীপিকার সঙ্গে ফিরছেন প্রীতি
ছবি: সংগৃহীত

আরও একটি ছবিতে জুটি বাঁথতে চলেছেন হৃত্বিক-দীপিকা। আশির দশকের জনপ্রিয় ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেক বানাচ্ছেন ফারাহ খান। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় এই ছবিতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও হেমা মালিনী জুটিকে। নতুন ‘সত্তে পে সত্তা’র রিমেকের বাজেট নাকি ভারতের ইতিহাসে সব থেকে বেশি। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিটিতে রামের চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক ও সিতার চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এছাড়া এই ছবিতে রঞ্জিতা কউরের চরিত্রে অভিনয় করবেন প্রীতি জিন্তা।

জানা গেলে, ‘সত্তে পে সত্তা’র রিমেকের রঞ্জিতা কউরের চরিত্রটির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে প্রীতি জিনতাকে। এই প্রস্তাবে বেশ খুশি তিনি। এখনো প্রীতি এই বিষয়ে কিছু জানাননি। তিনি শেষ অভিনয় করেছিলেন ২০১৮ সালে। ছবিটির নাম ছিলো ‘ভাইয়াঝি সুপারহিট’।

আরো পড়ুন: আঙুলে আঙুলে কুস্তি, জিতলেই বাজিগর

ছবিতে একটি মুখ্য চরিত্রের জন্য অনুষ্কা শর্মার অভিনয় করতে পারেন বলেও শোনা যাচ্ছে। 'সত্তে পে সত্তা'র রিমেকের প্রযোজনা করছেন রোহিত শেট্টি।

১৯৮২ সালে মুক্তি পেয়েছিল ‘সত্তে পে সত্তা’। বক্সঅফিসে 'সুপারহিট' হয়েছিল ছবিটি। অমিতাভ-হেমা ছাড়াও ছবিতে ছিলেন আমজাদ খান, রঞ্জিতা কউর, সচিন, শক্তি কাপুর, ইন্দ্রজিৎ সহ আরও বহু তারকা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন