ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
২৯ °সে


প্রায় দুই বছরের বিরতির পর কাজে ফিরলেন ঈশিকা

প্রায় দুই বছরের বিরতির পর কাজে ফিরলেন ঈশিকা
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান।

সন্তানদের ভবিষ্যতের চিন্তা করে বিয়ের পরই স্থায়ীভাবে লন্ডনে বসবাস শুরু করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান। তবে শোবিজে কাজের প্রতি টান আছে সেই আগের মতোই। তাই সেখানেই একটি আন্তর্জাতিক ব্রাইডাল ফটোশুটে অংশ নিলেন তিনি। আর এর মধ্য দিয়েই প্রায় ২ বছর পর কাজে ফিরলেন ঈশিকা। লন্ডন থেকে চ্যানেল আই অনলাইনকে ঈশিকা খান জানিয়েছেন, তিনি

তিনি জানান, বিশ্ববিখ্যাত বিবি লন্ডনের হয়ে কাজ করেছি। ফটোগ্রাফার ছিলেন সাজাদ সালার, মেকআপ আর্টিস্ট ছিলেন জুলিয়া আলী, যিনি বিশ্বের বড়বড় তারকাদের সাজিয়ে থাকেন। তার মাধ্যমেই কাজের সুযোগ এসেছে। যাদের সঙ্গে কাজ করেছি, তাদের প্রত্যেকেই আন্তর্জাতিক মানের কাজ করে থাকেন।

চলতি বছরের এপ্রিলে ননদের বিয়ে উপলক্ষে তুরস্কে গিয়েছিলেন ঈশিকা। সেখানেই পরিচয় মেকআপ আর্টিস্ট জুলিয়া আলীর সঙ্গে। সেই পরিচয় থেকেই কাজের অফার পান ঈশিকা। প্রায় দুই বছর পর আবার কাজে ফিরে দারুণ উচ্ছ্বসিত ঈশিকা। বিয়ের পর এক রকম বিরতিতে থাকলেও কাজের জন্য সবসময়ই নিজেকে ফিট রেখেছিলেন ঈশিকা। নিজেকে ফিট রাখতে নিয়মিত হাঁটতেন বলেও জানান তিনি।

নিজের সাম্প্রতিক ফটোশুট নিয়ে জানান, এটি মূলত মেকআপ, পোশাক, গহনা, ফটোগ্রাফারসহ ব্রাইডালের শুট। প্রত্যেকেই তাদের প্রমোশনে আমার ছবিগুলো ব্যবহার করবেন। ইন্ডিয়ান ডিজাইনার অনুশ্রী রেড্ডি, পবন এবং প্রণব ব্রাইডাল আউটফিট, জুয়েলারিতে লন্ডনের আলিয়া জেমস প্রত্যেকেই তাদের ব্রাইডাল প্রমোশনে ছবিগুলো ব্যবহার করবেন।

সর্বশেষ ২০১৭ সালে ৩০ অক্টোবর একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে ক্যামেরার সামনে এসেছিলেন ঈশিকা খান। এর পরদিন রাতেই চলে যান লন্ডন। বিরতির পর ক্যামেরার সামনে দাঁড়ানোর অনুভূতি জানিয়ে তিনি বলেন, '৫ সেপ্টেম্বর শুট করলাম। প্রায় ২ বছর আবার প্রফেশনাল মন নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম। বিরতি ভেঙে ক্যামেরার সামনে দাঁড়াতে প্রথমে খুব নার্ভাস লাগছিল।'

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন