ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৩ °সে


শুটিংয়ের সেটে এসে বাবাকে অভিনয় শেখালেন শাহরুখ-কন্যা!

শুটিংয়ের সেটে এসে বাবাকে অভিনয় শেখালেন শাহরুখ-কন্যা!
‘জিরো’ সিনেমার সেটে মেয়ে সুহানা খানের সঙ্গে বলিউড সুপারস্টার শাহরুখ খান। সে সময় সিনেমাটির ‘মেরে নাম তু’ গানের রিহার্সেল চলছিলো। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

‘জিরো’ সিনেমার সেটে মেয়ে সুহানা খানের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সে সময় সিনেমাটির ‘মেরে নাম তু’ গানের রিহার্সেল চলছিলো। শাহরুখ জানিয়েছেন, সেটে মেয়ের কাছ থেকে অভিনয় শিখেছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেস।

ছবির ক্যাপশনে শাহরুখ লিখেন ‘মেরে নাম তু গানের মিষ্টি মুহূর্ত এটি। আমার মেয়ে আমাকে সঠিকভাবে গানের সঙ্গে ঠোট মেলাতে শেখাচ্ছে। আশা করি শুটিং শেষে গানটি দেখার পর সুহানা অনুমোদন দেবে।’

এখনও পর্যন্ত নির্মাতারা ‘জিরো’ ছবির দুটো গান প্রকাশ করেছেন। একটা মেরে নাম তু, আর দ্বিতীয়টা শাহরুখ-সালমনের ওপর দৃশ্যায়িত ইশকবাজি। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা অভিনীত ও আনন্দ এল রাইয়ের পরিচালনায় জিরো মুক্তি পেতে চলেছে ২১ ডিসেম্বর।

আরও পড়ুনঃ বিএনপি এখন নালিশী পার্টি: হানিফ

কিছুদিন আগে সুহানাকে দেখা গিয়েছিল ‘জিরো’ ছবির গানের মেকিং ভিডিও তৈরি করতে। অজয়-অতুলের কম্পোজিশনের এই গানটির কোরিওগ্রাফি করেছেন রেমো ডি’সুজা। গানটির মেকিং ভিডিওতে আনুশকা শর্মা অভিজ্ঞতা শেয়ার করেছেন। আনুশকা বলেন, ‘ওটা আমার জন্য সেরা সময় ছিল যেহেতু আমি ভীষণ মনের মতো পোশাক পরে শুটিং করতে পেরেছি। সাধারণত রোমান্টিক নাম্বারের শুটিংয়ে নয়িকাদের যে পোশাক দেওয়া হয় সেটা আনকমফর্টেবল থাকে। এখানে আমি নাইট স্যুটে ছিলাম।’

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন