এসআই আকবরকে ধরতে ইমিগ্রেশনে চিঠি

এসআই আকবরকে ধরতে ইমিগ্রেশনে চিঠি
সাময়িক বরখাস্ত এসআই আকবর হোসেন ভূঁইয়া। ছবি: সংগৃহীত

সিলেটের বন্দর বাজার ফাঁড়ির ইনর্চাজ (সাময়িক বরখাস্ত) এসআই আকবর হোসেন ভূঁইয়াকে গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

আকবর যাতে দেশ ত্যাগ না করতে পারেন সেজন্য ইমিগ্রেশনে চিঠি দিয়েছে পিবিআই।

সূত্র জানায়, ধানমন্ডিতে অবস্থিত পিবিআইয়ের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানান সংস্থাটির প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার।

তিনি বলেন, ‘সিলেটের ঘটনার ডকেট (সাক্ষ্য-প্রমাণ ও তথ্যের নথি) আমরা গত পরশুদিন রাতে পেয়েছি। ঘটনাস্থলে সিলেটের পিবিআই টিম তিন থেকে চার ঘণ্টা ছিল। আমরা আমাদের তদন্ত শুরু করে দিয়েছি। তদন্তের প্রাথমিক পর্যায়ে আমাদের মনে হয়েছে, সাময়িক বরখাস্ত হওয়া এসআই আকবরকে আমাদের দরকার।

আরো পড়ুন: উত্তাল সিলেট, পুলিশকে ধাওয়া করলো জনতা

তিনি বলেন, এ কারণে সমগ্র ইমিগ্রেশনে আমরা জানিয়ে দিয়েছি আকবর যেন কোনোমতেই দেশ ছেড়ে পালিয়ে যেতে না যেতে পারে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকেও বিভিন্ন ইমিগ্রেশন সেন্টারে জানিয়ে দেয়া হয়েছে আকবর যেন দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে। তাকে ধরার জন্য আমরা টিম রেডি করেছি।

কর্মকর্তারা বলেন, ‘আইজিপি স্যার সবসময় বলেন, করোনার মধ্যে তোমরা যে সুনাম কামিয়েছ, আকাম করে এ সুনাম নষ্ট করো না। আকবর যেহেতু এই অপকর্ম করে বাহিনীর সুনাম নষ্ট করেছে এবং সে আমাদের কথা চিন্তা করে নাই, সুতরাং তার বিষয়ে কোনো চিন্তা করার সুযোগ নেই।’

উল্লেখ্য, সিলেটে বন্দর বাজার ফাঁড়িতে ‘পুলিশের নির্যাতনে’ মারা যান রায়হান। এ ঘটনার জন্য এসআই আকবর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে অভিযোগ করে রায়হানের পরিবার। সাময়িক বরখাস্তকৃত এই এসআই এখন পলাতক রয়েছেন।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত