ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান করা হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান করা হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ছবি: সংগৃহীত

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আগামী ডিসেম্বরের মধ্যেই গ্যাসের সমস্যা সমাধান করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকার যেমন দেশে বিদ্যুতের সমস্যা সমাধান করেছে, তেমনি গ্যাসের সমস্যাও সমাধান করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাসা-বাড়ি, শিল্প প্রতিষ্ঠান ও কলকারখানায় এখন নিয়মিতভাবে গ্যাস দেয়া হবে।

শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের কালিগঞ্জ বাজারে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তা বিশ্ববাসীর কাছে উদাহরণ হয়ে গেছে। সারা বিশ্বই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন। এখন এমন লোকদের আওয়ামী লীগের নেতৃত্বে আনতে হবে যারা হবেন সৎ, নির্ভিক ও নিষ্ঠাবান এবং যারা সঠিকভাবে সংগঠনকে চালাতে পারেন। যাদের পূর্বের ইতিহাস ও পারিবারিক ইতিহাস আওয়ামী লীগের তাদেরকে বেছে বেছে আওয়ামী লীগের সাংগঠনিক নেতৃত্বে আনতে হবে। দলের ভিতর যেন কোন চাঁদাবাজ, সন্ত্রাসী ও অনুপ্রবেশকারীরা ঢুকতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। বাসস

আরও পড়ুন: খুলনায় যুবলীগ নেতার গাড়ি লক্ষ্য করে বোমা হামলা

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন