ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, দক্ষিণের মান্নাফী

ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, দক্ষিণের মান্নাফী
বজলুর রহমান ও আবু আহমেদ মান্নাফী। ছবি: ইত্তেফাক

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বজলুর রহমান। সাধারণ সম্পাদক হয়েছেন এসএম মান্নান কচি। দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. হুমায়ুন কবির।

শনিবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

নতুন নেতাদের মধ্যে বজলুর রহমান সদ্যবিদায়ী কমিটির সহ-সভাপতি ছিলেন। এসএম মান্নান কচি যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। অন্যদিকে আবু আহমেদ মান্নাফী দক্ষিণের সদ্যবিদায়ী কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। হুমায়ুন কবির ছিলেন দক্ষিণের কার্যনির্বাহী কমিটির সদস্য।

আরো পড়ুন: দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এই দুই শাখায় ২২ জন সভাপতি ও ২২ জন সেক্রেটারি প্রার্থী ছিলেন। তাদের সমঝোতার জন্য ২০ মিনিট সময় দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সমঝোতা না হওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে উল্লিখিত নেতাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন