উপনির্বাচনে সর্বশক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি: জিএম কাদের

উপনির্বাচনে সর্বশক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি: জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে। তিনি বলেন, দেশের মানুষ পল্লী বন্ধুর লাঙ্গল প্রতীকে ভোট দিতে উন্মুখ হয়ে আছে। তাই চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে সর্ব শক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি। নির্বাচনে বিজয়ের জন্যই লড়বে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী।

আজ শনিবার ( ১২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণকালে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের একথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় পার্টির মনোনয়ন বোর্ডের সভাপতি গোলাম মোহাম্মদ কাদের-এর সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার এবং সৈয়দ আবু হোসেন বাবলা এমপি মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন।

সাক্ষাতকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড ঢাকা-৫ আসনে মীর আব্দুস সবুর আসুদ এবং নওগাঁ-৬ আসনে কাজী গোলাম কবিরকে জাতীয় পার্টির মনোনয়ন দেন। এসময় জাতীয় প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, দফতর সম্পাদক সুলতান মাহমুদ এবং যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত