শেখ হাসিনার জন্য বুকের শেষ রক্তবিন্দু দিতে প্রস্তুত আছি: নিক্সন চৌধুরী

শেখ হাসিনার জন্য বুকের শেষ রক্তবিন্দু দিতে প্রস্তুত আছি: নিক্সন চৌধুরী
শিবচরের দত্তপাড়ায় বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করেছেন নিক্সন চৌধুরী এমপি। ছবি: ইত্তেফাক

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এক প্রতিক্রিয়ায় বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যে দায়িত্ব আমার ওপর দিয়েছে তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। প্রয়োজনে শেখ হাসিনার জন্য বুকের শেষ রক্তবিন্দু পর্যন্ত দিতেও সর্বদা প্রস্তুত আছি।

রবিবার নিক্সন চৌধুরী তার পৈত্রিক বাড়ি শিবচরের দত্তপাড়ায় বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করে এক সংক্ষিপ্ত সভায় একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমি এর আগে দুইবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হয়েছি। তখনও আমি বিভিন্ন জনসভায় একটি কথাই বলেছি, শেখ হাসিনার হাতকে শক্ত করতে সকল ধরনের কাজ করা হবে এবং ফরিদপুর-৪ আসনের জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নৌকায় উঠবো ইনশাল্লাহ। আজ আমাদের সেই শুভক্ষণ এসেছে, তাই মুখের বুলি দিয়ে নয়, জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে আমরা প্রধানমন্ত্রীকে দেখিয়ে দেবো বঙ্গবন্ধুর নৌকার কোনো অবমাননা এই আসনে হয় নাই। নৌকার ঘাঁটি হিসাবে ফরিদপুর আগেও যেমন নাম ছিল এখনও তেমনই থাকবে।

নিক্সন চৌধুরী এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, দুর্নীতিমুক্ত সমাজ গড়তে প্রধানমন্ত্রী যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তার স্বপ্নকে পূরণ করতে সকলে মিলে একসঙ্গে কাজ করতে হবে।

এসময় নিক্সন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর শাহিন, ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত