সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন করা হবে: নিক্সন চৌধুরী 

সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন করা হবে: নিক্সন চৌধুরী 
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নিক্সন চৌধুরী।ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে আমার নেতা শেখ পরশের সাথে সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। সোমবার সন্ধ্যায় চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরীকে (নিক্সন) ফুল দিয়ে শুভেচ্ছা জানায় চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়া ব্যক্ত করে এমপি নিক্সন চৌধুরী আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও পালন করব। প্রধানমন্ত্রী শুধু আমার নির্বাচনী এলাকা এই তিন থানায় না আমার নেতা শেখ পরশের সাথে সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন করতে আমাকে দায়িত্ব দিয়েছেন।আপনারা সাত বছর আমার সাথে ছিলেন। আপনাদের ভালোবাসা ও শক্তি ইনশাআল্লাহ টেকনাফ থেকে তেঁতুলিয়া,রুপশা থেকে পাথুরিয়া যুবলীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলব যাতে ঐ জামাত শিবির যারা যুদ্ধাপরাধী তাদের অস্তিত্ব এই বাংলাদেশ থাকবে না।

এদিকে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর তিনি হাজারো গাড়ি বহর নিয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সঙ্গে যোগ দেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. কাউসার হোসেন,ভাঙ্গা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান,সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান,জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য হারেজুর রহমান হারেজ,সদরপুর সদর ইউপি চেয়ারম্যান মো. বাবুল, চরভদ্রাসন যুবলীগের সভাপতি মো. মোরাদ হোসেনসহ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের শত শত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত