এখনই একরাম চৌধুরীকে বহিষ্কার করুন: কাদের মির্জা

এখনই একরাম চৌধুরীকে বহিষ্কার করুন: কাদের মির্জা
কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার রূপালী চত্বরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় বক্তব্যকালে আবদুল কাদের মির্জা।ছবি: ইত্তেফাক

বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমার বাবা কি রাজাকার ছিলেন? আমার পিতা কলকাতা ইসলামি মাদ্রাসায় পড়ালেখা করার সময় বঙ্গবন্ধুর পাশের রুমে ছিলেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বলতে চাই, একরাম চৌধুরীকে সামলান। না সামলালে আপনার সব অর্জন ধ্বংস করে দেবে। আমি আজ এ সমাবেশ থেকে আমার নেতা ওবায়দুল কাদেরকে বলতে চাই, আপনারা এখনই একরাম চৌধুরীকে বহিষ্কার করুন। একরাম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে এবং নোয়াখালী জেলা কমিটি ভেঙে দেওয়ার দাবিতে আমি এখন থেকে বসুরহাটে বঙ্গবন্ধু চত্বরে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট পালন শুরু করলাম। প্রতিবাদ সভায় একরামুল করিম চৌধুরীর কুশপুত্তলিকায় জুতা মারা হয় এবং আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: বিএনপি হলো কমলাপুর রেলস্টশনের দল: কাদের মির্জা

ওবায়দুল কাদেরের পরিবারকে একরাম চৌধুরী রাজাকার পরিবার বলার প্রতিবাদে শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার রূপালী চত্বরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভার আয়োজনে কাদের মির্জা এসব কথা বলেন।

আরও পড়ুন: মির্জা কাদের নয়, আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে: এমপি একরামুল

প্রতিবাদ সমাবেশে বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেন, একরাম চৌধুরীকে প্রমাণ করতে হবে যে, আমরা রাজাকার পরিবারের সন্তান। প্রমাণ করতে না পারলে জনগণের আদালতে তার বিচার হবে। যে নেতা ছাত্রলীগের দুই বার সভাপতি ছিলেন, দুই বার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, সে নেতার বিরুদ্ধে নোয়াখালীর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে স্লোগান দেয় ওবায়দুল কাদেরের গালে গালে জুতা মারো তালে তালে। এ কুলাঙ্গার একরাম চৌধুরী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলে, ওবায়দুল কাদেরকে বলে রাজাকার পরিবারের সন্তান।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x