ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির সিদ্ধান্ত আজ

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির সিদ্ধান্ত আজ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিত্সাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। আজ মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা শেষে তার বাইপাস সার্জারির তারিখ নির্ধারণ করা হবে। মন্ত্রীর সঙ্গে সিঙ্গাপুরে থাকা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের এ তথ্য জানান।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে আবু নাছের জানান, ‘সোমবার সকালে তিনি (ওবায়দুল কাদের) সীমিতভাবে হাঁটা-চলা করেছেন। এ সময় তিনি বাংলাদেশের বিভিন্ন বিষয়ে এবং নিউজিল্যান্ডে হামলার ঘটনার খোঁজ নেন। নিউজিল্যান্ড থেকে ক্রিকেটাররা সবাই নিরাপদে ফিরেছে কিনা তারও খোঁজ নেন তিনি।’

সেতুমন্ত্রীর এ তথ্য কর্মকর্তা আরও বলেন, ‘সেতুমন্ত্রীর শারীরিক অবস্থা জানতে মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এরপর চিকিত্সকরা বুধবার নাকি বৃহস্পতিবার তার বাইপাস সার্জারি করবেন তা জানাবেন।’

আরো পড়ুন : ভিন্ন মতাবলম্বীদের দমনের অনুমোদন সৌদি যুবরাজের

এদিকে সিঙ্গাপুরে অবস্থানকারী আওয়ামী লীগ নেতা জোবায়দুল হক রাসেল সোমবার তার ফেসবুক পাতায় এক পোস্টে জানান, মন্ত্রী ওবায়দুল কাদের সকালে নিজে হেঁটে বেড়িয়েছেন। এ সময় তিনি অনেকের সঙ্গে কথাও বলেন। বাইপাস সার্জারির জন্য মন্ত্রী দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও পোস্টে উল্লেখ করেন তিনি।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিত্সা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধ্যাপক ডা. আবু নাসের রিজভী ইত্তেফাককে জানান, আগামীকাল বুধবার ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করা হতে পারে। এ ব্যাপারে আজ মঙ্গলবার সিদ্ধান্ত জানানো হবে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন