ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৮ °সে


শিশু সায়মার বাসায় বিএনপি প্রতিনিধি দল

বাংলাদেশ আজ ধর্ষকের দেশে পরিণত হয়েছে:মির্জা আব্বাস

বাংলাদেশ আজ ধর্ষকের দেশে পরিণত হয়েছে:মির্জা আব্বাস
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ছবি : ইত্তেফাক

ধর্ষণের পর হত্যার শিকার শিশু সামিয়া আফরিন সায়মার পরিবারকে সান্ত্বনা দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, তার স্ত্রী আফরোজা আব্বাসসহ দলটির বেশ কয়েকজন নেতা। মঙ্গলবার রাজধানীর ওয়ারীর বনগ্রাম রোডের মসজিদ সংলগ্ন সায়মাদের বসায় যান তারা।

এ সময় সায়মার বাবা আব্দুস সালাম, সায়মার মা-সহ পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন বিএনপির নেতারা। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান তারা।

এ সময় মির্জা আব্বাসের সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী আবুল বাশার, বিএনপি চেয়ারপারসনের আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ও সাদেক হোসেন খোকার পুত্র ইশরাক হোসেন, যুবদল নেতা মোহাম্মদ শরীফ, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরো পড়ুন : শ্বশুর বাড়ির বাথরুম থেকে জামাইয়ের লাশ উদ্বার

মির্জা আব্বাস পরে সাংবাদিকদের বলেন, বাংলাদেশে বর্তমানে কারো নিরাপত্তা নেই, পরিস্থিতি খুবই ভয়াবহ আকার ধারণ করেছে। আইনশৃঙ্খলা ও অর্থনীতি কোনো দিক থেকেই বাংলাদেশ আজ ভালো নেই। দেশে শৃঙ্খলা থাকলে এভাবে গণহারে ধর্ষণের মতো ঘটনা ঘটত না। বাংলাদেশ আজ ধর্ষকের দেশে পরিণত হয়েছে। যদি অপরাধ বা ধর্ষণের বিচার হতো তাহলে এভাবে ধর্ষণ বেড়ে যেত না। সবক্ষেত্রেই দেশে এক ধরনের বিচারহীনতা শুরু হয়েছে। যার প্রমাণ সাত বছরের শিশু সামিয়াকে ধর্ষণ করে হত্যার ঘটনা।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন