ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
২৮ °সে


অ্যাপভিত্তিক প্রতিষ্ঠান পাঠাও-এর নতুন সেবা উঠাও

অ্যাপভিত্তিক প্রতিষ্ঠান পাঠাও-এর নতুন সেবা উঠাও
ফাইল ছবি

দেশের বৃহত্তম অন-ডিমান্ড ডিজিটাল প্লাটফর্ম পাঠাও লিমিটেড পুনরায় নিয়ে এসেছে বহুল আলোচিত ‘উঠাও’ ক্যাম্পেইন। উঠাও ক্যাম্পেইন এর আওতায় গতবছর ঈদে তিনজন ভাগ্যবান বিজয়ী হেলিকপ্টারে করে বাড়িতে যাওয়ার সুযোগ পেয়েছিল এবং এই বছর ঈদের আনন্দের মাত্রাকে বহুগুণে বাড়িয়ে দিতে পাঠাও ৪টি হেলিকপ্টার রাইড, নভোএয়ারের ৮টি এয়ার টিকেট এবং ৬টি স্যামসাং গ্যালাক্সি এ ৫০ স্মার্টফোন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ক্যাম্পেইনটিতে পাঠাও এর সকল ইউজার, রাইডার এবং ক্যাপ্টেনরা অংশগ্রহণ করতে পারবেন। ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইনটিতে পাঠাও-এর সহযোগী পার্টনার হিসেবে রয়েছে স্যামসাং এবং নভোএয়ার।

ক্যাম্পেইনটিতে অংশগ্রহণের জন্য পাঠাও-এর ইউজার, রাইডার এবং ক্যাপ্টেন সবাইকে নির্দিষ্ট কিছু টার্গেট পূরণ করতে হবে। টার্গেট পূরণ করতে আগামী ২৮ মে-এর মধ্যে ইউজারদের কমপক্ষে ২০টি রাইড, রাইডারদের কমপক্ষে ৬০টি ট্রিপ, ক্যাপ্টেনদের কমপক্ষে ৪০টি ট্রিপ দিতে হবে।

সেখানে সেরা চারজন বিজয়ী পাবেন ঈদে বাড়ি যাওয়ার জন্য ফ্রি হেলিকপ্টার রাইড। আরো চারজন পাবেন দুটি করে নভোএয়ারের এয়ার টিকিট এবং পরবর্তী ছয়জন বিজয়ী পাবেন স্যামসাং গ্যালাক্সি এ৫০ স্মার্টফোন।

এ প্রসঙ্গে পাঠাও সিইও হুসেন এম ইলিয়াস বলেন, ‘পাঠাও সবসময় সহজ, দ্রুত এবং সুবিধাজনক রাইড শেয়ারিং সার্ভিস প্রদানের কথা চিন্তা করে। উঠাও এর চিন্তা গতবছর আমাদের মাথায় আসে এবং গত বছর এই ক্যাম্পেইনটি সবার মাঝে ব্যাপক সাড়া ফেলে। তাই এই বছরও আমরা পুনরায় উঠাও ক্যাম্পেইনটি নিয়ে এসেছি এবং আমাদের সকল ব্যবহারকারীদেরকে ধন্যবাদ জানাতে আমরা আগের চেয়ে অনেক বেশি উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন