ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


পঞ্চমবারের মতো দারাজের ‘মোবাইল উইক’ শুরু সোমবার

পঞ্চমবারের মতো দারাজের ‘মোবাইল উইক’ শুরু সোমবার
পঞ্চমবারের মতো দারাজের ‘মোবাইল উইক’ শুরু সোমবার।

মোবাইল ফোন প্রেমীদের জন্য টানা পঞ্চমবারের মতো ‘মোবাইল উইক ২০১৯’ এর আয়োজন করেছে অনলাইন শপ দারাজ। আগামী ২৪ থেকে ৩০ জুন পর্যন্ত এই মোবাইল মেলায় থাকছে ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজসহ হাজারো পণ্য কেনার সুযোগ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে দারাজ।

বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে বাংলালিংক, হুয়াওয়ে, স্কয়্যার ইলেকট্রনিক্স, স্যামসাং, আই-লাইফ, শাওমি ও উমিডিজি। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নোকিয়া, অ্যাপ পার্টনার হিসেবে রয়েছে ওয়াওবক্স, মুভিং পার্টনার হিসেবে থাকছে পাঠাও, ফুড অ্যান্ড রেস্টুরেন্ট পার্টনার হিসেবে থাকছে বার্গার কিং ও প্রপার্টি পার্টনার হিসেবে থাকছে বি-প্রপার্টি।

আরও পড়ুন: স্টার্টআপ ইকোসিস্টেমে কর্মসংস্থান তৈরিতে নীতিমালা সংশোধনের দাবি

মোবাইল উইকের বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৮ হাজার টাকা পর্যন্ত বিশেষ ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট অফার ও র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে ৭ দিনে ৭ টি স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও থাকছে ক্রিক ড্যাজ, ডি’রানার ও রোলিং বলের মত মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় ভাউচারসহ নানা পুরস্কার। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম এবং তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন